বিনোদন

জিতের সঙ্গে অ্যাকশনে হাওড়ার DCP, দ্বিতীয় হুগলি সেতুতে চললো শ্যুটিং

রবিবার সকাল থেকেই হাওড়া ব্রিজে বেশ ব্যস্ততার চিত্র ধরা পড়েছে। হাতে বন্দুক নিয়ে দ্বিতীয় হুগলি সেতুর উপরে সিনেমার শুটিং করতে বেশ ব্যস্ত পুলিশ। এদিন একদম অন্য মেজাজে দেখা গেল হাওড়া সিটি পুলিশকে। শুনতে অদ্ভুত লাগলেও এটাই সত্যি। শুধু রবিবার নয় সোমবার ও এমনই ছবি দেখা গেল দ্বিতীয় হুগলি সেতুর ওপরে। দুদিন দেখা গেল হাওড়া সিটি পুলিশের ডিসি হেডকোয়ার্টারকে, চোখে চশমা হাতে পিস্তল পুলিশ ড্রেসে কার্যত অভিনয় করতে।

আরও পড়ুন:   টলিউড অভিনেতা জিৎকে চিঠি লিখলেন অমিতাভ বচ্চন, দেখুন কি রয়েছে চিঠিতে!

এদিন ক্যামেরায় ধরা পড়লেন হাওড়া সিটি পুলিশের ডিসি হেডকোয়ার্টার দ্যুতিমান ভট্টাচার্যের অন্য মেজাজ। তাঁকে হুগলি সেতুর উপর অভিনয় করতে দেখা গেল। হাতে বন্দুক নিয়ে রীতিমত পোজ দিলেন হাওড়া ডিসি হেডকোয়ার্টার। তবে এটা তাঁর আসল জীবনের অ্যাকশন নয়। গোটাটাই সিনেমা৷ তবে দ্যুতিমান অভিনয় করলেন টলিউডের সুপারস্টার জিৎের সাথে। এই নতুন সিনেমার নাম রাবণ। এই ছবিতে সম্পূর্ণ অন্য লুকে ছবিতে ধরা দিচ্ছেন জিৎ। আর এই ছবিতে একটি ছোট্ট ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে হাওড়া সিটি পুলিশের ডিসি হেডকোয়ার্টারকে।

আরও পড়ুন:   বলিউড পারি রাজ-পুত্রের! করিনার সঙ্গে ভাইরাল ইউভানের ছবি

৩১শে অক্টোবর অর্থাৎ রবিবার বিদ্যাসাগর সেতুর উপরে টলিউডের এই সিনেমার শ্যুটিং হয়েছে। আর এই শুটিংয়ে ছিলেন ডিসি নিজে । পরেই তার পাশে দেখা যাবে ছবির দুই কলাকুশলী বিশ্বনাথ ও তনুশ্রীকে। লাইট-ক্যামেরা-অ্যাকশন বলার সাথে সাথে পিস্তল উচিয়ে পোজ দেন এই পুলিশ কর্তা। ক্যামেরার সামনে অভিনয় করতে দেখা যায় তাঁকে। নিজের ফেসবুক প্রোফাইলে এই ছবি পোস্ট করেছেন তিনি। আর ক্যপশানে লিখলেন, ‘বড় ছবি। ছোটো রোল।’

আরও পড়ুন:   জিতের 'রাবণ' চলচ্চিত্রে সীতার ভূমিকায় দেখা যাবে তনুশ্রী চক্রবর্তীকে

হাওড়া সিটি পুলিশের ডিসি হেডকোয়ার্টার এক সংবাদমাধ্যমে জানান, তিনি কলেজের পড়াকালীন নিয়মিত অভিনয় করতেন । কিন্তু পরবর্তী সময়ে কাজের চাপে তার করা সম্ভব হয়নি। তবে অভিনয় করতে তার ভালোই লাগে। এর আগেও দুটি সিনেমায় তিনি অভিনয় করেছেন পুলিশের চরিত্রে। আগামী দিনে সুযোগ পেলে আবারও অভিনয় করবেন। শুধু অভিনয় নয় পাশাপাশি তিনি জড়িয়ে রয়েছেন লেখালেখির সঙ্গে। বহু সংবাদমাধ্যমেও নিয়মিত নানা বিষয় নিয়ে লেখালেখি করেন তিনি।

Related Articles

Back to top button