Homeবিনোদন৬০-এ পা দিলেন কলকাতার রসগোল্লা, বাঙালি দর্শকের মনের মনিকোঠায় আজও সেরা অভিনেত্রী...

৬০-এ পা দিলেন কলকাতার রসগোল্লা, বাঙালি দর্শকের মনের মনিকোঠায় আজও সেরা অভিনেত্রী দেবশ্রী রায়

অভিনয় জগৎ থেকে টানা দশটা বছর নিজেকে দূরে রাখা কি মুখের কথা? দেবশ্রী রায় এও পেরেছিলেন। একটা অসম্ভব জেদ নিয়ে জীবন কাটিয়েছেন তিনি। অভিনয় জগতের থেকে দূরে থাকাটাও হয়তো বা জেদ ছিল। যার অভিনয়ে পাগল ছিল আপামর বাঙালী,সেই বাঙালী আজও ভোলেনি দেবশ্রী অভিনীত ‘ত্রয়ী’, ‘দেখা’, ‘লাঠি’, ‘১৯ উনিশে এপ্রিল’, ‘ভালোবাসা ভালোবাসা’। আজকের দিনেও কলকাতার রসগোল্লা মানেই সকলে চেনেন জানেন প্রিয় দেবশ্রী রায়কে।

বহুদিন লাইট, ক্যামেরা, অ্যাকশন থেকে দূরে ছিলেন। রাজনীতির মঞ্চে নিজের কেরিয়ার শুরু করেছিলেন অন্যভাবে। কিন্তু, সরে আসেন। এখন আফসোস করেন এতদিন তিনি হারিয়ে গিয়েছিলেন। কিন্তু, আর নয়, এবার ফিরতে হবে। তাই সর্বজয়ার হাত ধরেই ফিরছেন ছোট পর্দায়।

রাজনীতিতে এখন আর মন নেই তাঁর। অভিনয় জগৎই তাঁর জন্য উপযুক্ত বলে মনে করেন তিনি। কিছুদিন আগেই মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) সঙ্গে ‘ডান্স ডান্স জুনিয়র’ শোয়ের মঞ্চ মাতিয়েছিলেন। এবার পুরদস্তুর সিরিয়ালের জগতে ফিরছেন জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী।

জি বাংলায় সর্বজয়া করতে গিয়েই অফ ক্যামেরা বলেন, যদি অভিনয় জগতে না আসতে পারেন তবে নিজেকে গানের জগতে সঁপে দিতেন। দেবশ্রী রায়ের পরিবারের অনেকেই গানের জগতের সঙ্গে যুক্ত। তাই অভিনয় না হলে গান আর নাচ দিয়েই জীবন শুরু করতেন। কিন্তু, অভিনয় জগতে আসার পর দর্শকরাই তার প্রেমে পড়ে যান, ফলে তার আর লাইট, ক্যামেরা, অ্যাকশন ছাড়া হলো না। জন্মদিনের ঠিক পরের দিন অর্থাৎ ৯ ই আগস্ট থেকে দেবশ্রীর নতুন পথ চলা শুরু হচ্ছে ‘সর্বজয়া’র হাত ধরে।

MOST POPULAR ARTICLES