Homeবিনোদনতালের বড়া বানিয়ে টিআরপিতে বাজিমাত! প্রকাশ্যে ‘সর্বজয়া’র নতুন চমক, দেখুন ভিডিও

তালের বড়া বানিয়ে টিআরপিতে বাজিমাত! প্রকাশ্যে ‘সর্বজয়া’র নতুন চমক, দেখুন ভিডিও

ধারাবাহিকে নতুন প্রোমো মানেই, নতুন কোনো গল্পের শুরু। এবারে ‘সর্বজয়া’ ধারাবাহিকের প্রোমো শুরু হয়েছে গরম গরম তালের বড়া দিয়ে। শ্রাবণের শেষ থেকেই তাল বাজারে ঢোকে, গোটা ভাদ্র তালের ছড়াছড়ি হয়। বিশেষ করে জন্মাষ্টমী ও গণেশ চতুর্থী উৎসবে তালের বড়া থাকবেই থাকবে ঈশ্বরের নিবেদনে। এছাড়াও, অনেকে বাড়িতে এমনিই তালের বড়া, ক্ষীর, তাল রুটি বানিয়ে নেন। সেরকমই, তালের বড়া বানালো উচ্চবিত্ত পরিবারের মধ্যবিত্ত বৌমা সর্বজয়া।

দেবশ্রী রায় নিজের হাতে তালের পাল্প চটকে, ছাঁকা তেলে একটা একটা করে গোল্লা ফেলছেন। সেই তালের বড়া লাল হয়ে ফুলে এর ওর মুখে টপাটপ। এমন সুন্দর একটা প্রোমো যদি দেখানো হয় তাহলে ধারাবাহিকের টিআরপি তো বাড়বেই।

সর্বজয়া ধারাবাহিকে গল্পের গরু গাছে উঠলেও মা কাকিমাদের দরুন পছন্দ দেবশ্রী রায়ের মুখে মধ্যবিত্তদের সংজ্ঞা। গল্পে দেখানো হচ্ছে জয়া তালের বড়া বানাচ্ছে, কিন্তু জয়া ৩০ বছর সংসার করে কি প্রথম তালের বড়া বানাচ্ছে, নাকি ৩০ বছরে প্রথম মুদির দোকান থেকে মুদি করছে, নাকি প্রথম খেলছে, চাঁদা তুলছে? গল্প ও চরিত্র যথেষ্ট বেমানান হলেও দেবশ্রী রায়ের মুখের সংলাপ ও তার অভিনয় এই ধারাবাহিকের টিআরপি বাড়িয়ে দিয়েছে।

তবে, যারা দেবশ্রী রায়ের সত্যিকারের অনুরাগী তারা দেবশ্রী রায়কে আরো ভালো কোনো কন্টেন্টে দেখতে চান। অবশ্য, সর্বজয়া ধারাবাহিকের কন্টেন্ট নিয়ে মানুষ বিশেষ উচ্চবাচ্য না করলেও দেবশ্রী রায়ের অভিনয় তাদের বেশ মনে ধরেছে। যদিও, সাদা কালো পর্দার দেবশ্রী রায় আর এখন, ছোট পর্দার দেবশ্রী রায়ের মধ্যে আকাশ পাতাল ফারাক থাকলেও তিনি যে এখনও অভিনয় পাকা খিলাড়ি তাই বলে দেয় ধারাবাহিকের জনপ্রিয়তা।

MOST POPULAR ARTICLES