Homeবিনোদনপ্রথম সপ্তাহেই বাজিমাত, ‘বাসি রসগোল্লা’ কটুক্তির যোব্য জবাব দিলেন দেবশ্রী

প্রথম সপ্তাহেই বাজিমাত, ‘বাসি রসগোল্লা’ কটুক্তির যোব্য জবাব দিলেন দেবশ্রী

‘সর্বজয়া’ দেবশ্রী রায় (Debashree Ray) আক্ষরিক অর্থেই সর্বজয়া। একসময়ের বিখ্যাত নায়িকা যখন ‘সর্বজয়া’-র মাধ্যমে কামব‍্যাক করছিলেন তখন তাঁকে কটুক্তি করে বলা হয়েছিল ‘বাসি রসগোল্লা’। অচিরেই তার জবাব সপাটে দিলেন দেবশ্রী। জি বাংলায় সম্প্রচারিত হওয়ার এক সপ্তাহের মধ্যেই টিআরপি রেটিং চার্টে তৃতীয় স্থান দখল করল ‘সর্বজয়া’। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি দিয়ে দেবশ্রী লিখলেন, শুরুতেই বাজিমাত।

তবে এর সঙ্গেই দেবশ্রী যা লিখেছেন তা সত্যিই চোখে পড়ার মতো। দেবশ্রী লিখেছেন, নিন্দুকের মুখে ছাই দিয়ে আরও একবার প্রমাণিত হল, তিনি হারতে শেখেননি। একই সঙ্গে প্রশ্ন উঠল, এই প্রজন্মের অভিনেত্রীরা কি তাঁকে এবার সমঝে চলতে বাধ্য হবেন! দেবশ্রী কথা কম, কাজ বেশি-তে বিশ্বাসী। সেটাই তিনি করে দেখিয়েছেন। ক্যামেরা তাঁর সারাজীবনের সখী। তাঁদের দুজনের বন্ধন ছিন্ন হওয়ার নয়। দেবশ্রী জানিয়েছেন, একবার সাঁতার বা সাইকেল শিখলে যেমন ভোলা যায় না, অভিনয়ও অনেকটা তাই। তিনি বলেছেন, ‘সর্বজয়া’-র প্রযোজক-পরিচালক স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty) তাঁকে বলেছেন, তাঁর জহুরীর চোখ, রত্ন চিনতে ভুল হয় না। মজা করে দেবশ্রী বললেন, লোক এবার দেখুক, ‘কলকাতার রসগোল্লা কেমন টগবগিয়ে ফুটছে’। তিনি দর্শকদের বলেছেন, তিনি আরও ছক্কা হাঁকাবেন।

কিন্তু যাতায়াতের ধকল কাবু করে ফেলেছে তাঁকে। তবে সেটাও ধীরে ধীরে সামলে নিচ্ছেন দেবশ্রী। গত দশ বছর ধরে রাজনৈতিক দলের বিধায়কের পরিচয় ছেড়ে 2021 সালে রাজনীতি থেকে সরে আসেন দেবশ্রী। এরপর থেকেই তাঁকে নিয়মিত ট্রোলড হতে হচ্ছিল। তা অসহনীয় হয়ে দাঁড়ায় যখন ‘সর্বজয়া’-র প্রোমো ভাইরাল হয়। অনেকেই বলতে থাকেন, এটি স্টার জলসার ‘শ্রীময়ী’ -র অনুকরণ। কিন্তু সর্বজয়ার কাহিনীতে সবাই তার বিরুদ্ধে গেলেও তার স্বামী তাকে সমর্থন করে।

তবে ‘শ্রীময়ী’ ইন্দ্রাণী হালদার (Indrani Halder) কিন্তু দেবশ্রী ও স্নেহাশিসের পাশে দাঁড়িয়েছিলেন। তিনি বলেছিলেন, স্নেহাশিস কখনও অনুকরণ করেন না। দেবশ্রীর মতো অভিনেত্রীও কখনও চিত্রনাট্য না পড়ে সিদ্ধান্ত নেন না। সেই সময় দেবশ্রীও বলেছিলেন, তিনি আবারও অভিনয়ে ফিরছেন। এই কারণে ইন্ডাস্ট্রির অনেকেই ভয় পেয়ে তাঁর নামে অপপ্রচার করছেন।

MOST POPULAR ARTICLES