বিনোদন

মাদককান্ডে জোরদার ফেঁসে গেছেন দীপিকা, NCB-র জেরায় উঠে এলো অবাক করা তথ্য

সুশান্ত মৃত্যু মামলার তদন্ত করতে গিয়ে বলিউডের মাদকচক্র নিয়ে একাধিক বিস্ফোরক তথ্য সামনে আসছে। মাদককান্ডের বিষয়ে গুরুত্বপূর্ন তথ্য জানার জন্য দীপিকা পাড়ুকোনকে ডেকে পাঠিয়েছিল NCB। সূত্রের খবর, মাদক সংক্রান্ত যে হোয়াটসঅ্যাপ চ্যাট সামনে এসেছে সেটি স্বীকার করলেও এনসিবির অনেক প্রশ্নের উত্তর ঠিক করে দেননি দীপিকা।

সূত্র মারফত জানা গিয়েছে, দীপিকা পাড়ুকোন এবং তার ম্যানেজারকে একসাথে বসিয়ে জেরা করেছে এনসিবি। দুজনেরই উত্তরে অসঙ্গতি লক্ষ্য করা গেছে। দীপিকাকে যেসমস্ত প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল তারমধ্যে অধিকাংশ উত্তর দীপিকা ‘হ্যাঁ’ কিংবা ‘না’ তে দিয়েছে।

দীপিকাকে জেরা করার প্রথমই NCB-র তরফে দীপিকাকে পরিস্কার জানিয়ে দেওয়া হয়েছিল, যাতে কোনো প্রমাণ লোপাট করার চেষ্টা না করে। এমনকি দীপিকার ফোন নিজেদের হেফাজতে নিয়ে নিয়েছে NCB , এমনটাই সূত্রের খবর।

শনিবার সকাল দশটা বাজতে ১০ মিনিট আগে কোলাবায় এনসিবির সদর দফতরে হাজির হয় দীপিকা। জানা গিয়েছে, দীপিকাকে টানা সাড়ে পাঁচ ঘন্টা জেরা করেছে এনসিবি।

সম্প্রতি কিছুদিন আগে দীপিকার সঙ্গে করিশ্মা প্রকাশের মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাট সামনে আসে। এই চ্যাটে দীপিকাকে বলতে দেখা গিয়েছে যে মাদক আছে কিনা। এর উত্তরে করিশ্মা বলেছিলেন মাদক বাড়িতে আছে, এখন তিনি বান্দ্রায় আছে। তবে দীপিকা চাইলে তিনি অমিতকে দিয়ে আনিয়ে দিতে পারেন। ২০১৭ সালের মাদক সংক্রান্ত গ্রপের অ্যাডমিন দীপিকা ছিলেন সেটি শুক্রবার NCB-র জেরায় স্বীকার করেছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button