বিনোদন

স্বামী রনবীর সিং নয়, অন্য পুরুষকে চুমু খেয়ে প্রতিদিন ঘুমোতে যেতেন দীপিকা পাড়ুকোন!

বর্তমানে তাকেই বলিউডের প্রথম সারির অভিনেত্রী বলা হয়। বলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদের তিনি টক্কর দেন। অনেকেই মনে করছেন সম্প্রতি তাঁর জনপ্রিয়তায় ভাটা দেখা গেছে মাদক মামলায় তার নাম উঠে আসায়। তবে খবর অনুযায়ী জানা গেছে তাকে এখনো ঠিক আগের মতই ভালবাসে তাঁর প্রকৃত অনুরাগীরা। তিনি আর কেউ নন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আচ্ছা আপনি কি জানেন বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী কার প্রেমে মগ্ন ছিলেন?

বহু প্রেমিক এসেছে দিপিকা পাড়ুকোনের জীবনে রানবীর সিং এর সাথে বিয়ে হওয়ার আগে। তার প্রেমিকের তালিকায় রয়েছে বহু বড় বড় তারকার নাম যেমন, রণবীর কাপুর থেকে বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়া। লিওনার্দো দ্য ক্যাপ্রিয়োর প্রতি দীপিকার অমোঘ টান লক্ষ্য করা গেছে তার জীবনে প্রেমিক থাকা সত্ত্বেও। দীপিকা পাড়ুকোন নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে তার ঘরের দেওয়ালে লিওনার্দোর পোস্টারকে চুম্বন করে রাতে ঘুমাতে যেতেন।

আলিয়ার পছন্দের মানুষ বরাবরই অন্য কেউ ছিল। তবে আলিয়াকে প্রথমে সম্পর্কে জড়াতে দেখা যায় সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। এবং সে সম্পর্ক বিচ্ছেদ হলে তিনি রণবীর কাপুরের সাথে সম্পর্কে জড়ান। আলিয়া এককালে খুব পছন্দ করতেন শাহিদ কাপুরকে, তিনি এমনটিই জানালেন এক সাক্ষাৎকারে। আলিয়াকে শাহিদের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় শানদার-এ।

রণবীর কাপুরও মাধুরী দীক্ষিতের খুব বড়ো ভক্ত ঠিক যেমন আলিয়া শাহিদের ভক্ত। রানবির কাপুর মাধুরী দীক্ষিতের খুব বড়ো ভক্ত তা তিনি নিজেই এক সাক্ষাৎকারে সকলের সামনে প্রকাশ করেন।

Related Articles

Back to top button