নিউজবিনোদন

মাদক কান্ডে ফেঁসে গেল দীপিকা পাড়ুকোন, NCB-র জিজ্ঞাসাবাদে ফাঁস হল সমস্ত গোপন তথ্য

দীপিকা পাড়ুকোন এর নাম উঠে এসেছে মাদক যোগে। আজকে জিজ্ঞাসাবাদের জন্য দীপিকাকে ডেকে পাঠায় NCB। ২০১৭ সালে ২৮ অক্টোবরের হোয়াটসঅ্যাপ চ্যাটের উপর ভিত্তি করে এই এনসিবি দীপিকার সঙ্গে মাদকযোগের হদিশ পায়।

খবর অনুযায়ী, দীপিকা ওই দিন মুম্বাইয়ের কমলা মিলসের নামি কোকো পাবের এক হ্যালোউইন পার্টিতে উপস্থিত ছিলেন। দীপিকা হ্যালোউইন পার্টি তে উপস্থিত হওয়ার আগে তার ম্যানেজার করিশ্মা প্রকাশের কাছে হোয়াটসঅ্যাপে ‘হ্যাশের’ এর খোঁজ করে। ওই পার্টিতে সোনাক্ষী সিনহা, সিদ্ধার্থ মালহোত্রা ও আদিত্য রয় কাপুর হাজির হন দীপিকার সঙ্গে। হ্যালোউইন পার্টি থেকে এক বন্ধুর হাত ধরে বেরোনোর পর দীপিকা কে ক্যামেরাবন্দি করে পাপারাতজি। ক্যামেরায় আদিত্য রয় চৌধুরি ও সোনাক্ষী সিনহা কে দেখা যায় দীপিকার সঙ্গে।

গতকাল NCB র আধিকারিকরা দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে জিজ্ঞাসাবাদ করেছে, সেখানে অনেক গোপন তথ্য ফাঁস করেছে দীপিকার ম্যানেজার। সূত্রের খবর থেকে জানা গিয়েছে, মাদক সংক্রান্ত ওই হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডিমিন ছিলেন খোদ দীপিকা। আর করিশ্মা প্রকাশ হলেন দীপিকার ম্যানেজার সঙ্গে KWAN ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির একজন কর্মী। ওই হোয়াটসঅ্যাপ গ্রুপে শুধুমাত্র তিনটি ব্যক্তির নাম ছিল। সেই তিন ব্যক্তি হলেন জয়া সাহা, করিশ্মা প্রকাশ এবং দীপিকা পাড়ুকোন। ইতিমধ্যেই আজকে জিজ্ঞাসাবাদের জন্য দীপিকাকে ডেকে পাঠায় NCB। আর সেখানে যদি মাদক কান্ডে অভিযোগ প্রমানিত হয় তাহলে যেতে হবে দীপিকাকে।

Related Articles

Back to top button