কৃপার কারসাজি ধরা পড়ে গেল! মাম্পির সাথেই সাতপাকে বাঁধা পড়বেন রাজা, দেখুন ভাইরাল ভিডিও

32

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’ ( Desher Mati)। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র কিয়ান নোয়াকে (kiyan – Noya) ধরা হলেও এই সিরিয়ালের অন্যতম সেরা জুটি হল রাজা-মাম্পি(Raja -Mampi)। এই ধারাবাহিকের রাজা চরিত্রে অভিনয় করছে রাহুল (Rahul) আর মাম্পির চরিত্রে অভিনয় করছে রুকমা (Rukma)। তবে এই ধারাবাহিকের কেন্দ্রবিন্দুতে বা মুখ্য চরিত্রে কারা রয়েছেন তা কিন্তু একেবারেই বোঝা যায় না।টেলিভিশনের পর্দায় রাজা মাম্পির সম্পর্ক নিয়ে দর্শকরা খুবই উৎসুক হয়ে থাকেন। সম্প্রতিনরাজা মাম্পির বিয়ে নিয়ে একটি বড়োসড়ো গন্ডগোল চলছিল ধারাবাহিকে।

আরও পড়ুন:   ফের শোকের ছায়া বিনোদন জগতে, প্রয়াত হলেন 'করুণাময়ী রানী রাসমণি'র জনপ্রিয় অভিনেতা

তাদের সম্পর্কের মধ্যে হঠাৎই ঘটে তৃতীয় ব্যক্তির আগমনে। মাম্পির বাবার কারসাজিতেই তৃতীয় ব্যক্তি আসে মাম্পি রাজার জীবনের কাটা হয়। তৃতীয় চরিত্র কৃপা বসু (Kripa Basu) রাজার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে বিয়ের প্রস্তাব দেন। দাদানের আদেশ আর মাম্পির ঘৃণার ফলে রাজা রাজি হয় কৃপা বসুকে বিয়ে করতে। ধারাবাহিক জগতের অন্যতম পরিচিত মুখ মোনালিসা (Monalisa) এই ধারাবাহিকে কৃপা বসুর চরিত্রে অভিনয় করছেন। তবে কৃপা বসুর এই অভিযোগের ফলে মাম্পির পাশাপাশি মন ভাঙ্গে এই ধারাবাহিকের অনুরাগীদেরও।

এরইমধ্যে রাজা আবার নিজের এত বড় অপমান আর ভালোবাসার মানুষের কাছ থেকে অপমানিত হয়ে ঘুমের ওষুধ খেয়ে ফেলে ঠিক বিয়ের আগে। আর নিজে নিজেই মনে মনে বলে “মৃত্যুর সঙ্গে একটু আগে আমার বিয়ে হয়ে গেছে… আর কোনও মানুষের সঙ্গে বিয়ে হওয়ার রইল না”। তবে রাজা মাম্পির এরূপ পরিস্থিতিতে একেবারেই খুশি ছিলেন না দেশের মাটি ধারাবাহিকের দর্শকেরা। অনুরাগীরা নির্মাতাদের লিখছেন, ‘লজ্জা করে না এইভাবে কারুর চরিত্রহনন করতে?’ আবার অনেকে লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের উপরে রেগে গেছেন।

আবার অন্যদিকে ধারাবাহিকের মোর ঘুরেছে একেবারে উল্টো পথে। মাম্পি রাজার বিয়ে হবে এইটুকু স্পষ্ট করে ফেলেছেন এসিপি সাহেব। তবে এই বিষয় সম্পর্কে সবটা জানে নোয়া কিয়ান আর মাম্পির দাদাভাই এবং তার স্ত্রী। পরিবারের সবার সামনে কিছু গোপন তথ্য তুলে ধরবেন এসপি সাহেব। যদিও ইতিমধ্যেই তিনি ঘোষণা করে দিয়েছেন যে রাজার বিয়ে মাম্পির সাথেই হবে। এরপরে ধারাবাহিকে ঠিক কি ঘটতে চলেছে তা বোঝা যাবে পরবর্তী এপিসোডে।