‘মাইয়া মাইয়া’ গানে অসাধারণ ভঙ্গিমায় দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী, রইল ভিডিও

17

সোশ্যাল মিডিয়া এখন নিজেদের সৃজনশীলতা প্রকাশ করার একটা বড়ো মাধ্যম। বিশেষত গৃহবন্দি অবস্থায় মানুষ নিজেদের প্রতিভা বিকাশের সুযোগ পেয়েছে বলাই বাহুল্য। এবার প্রকাশ্যে বাংলার মেয়ে সুচিস্মিতা সরকারের অসামান্য ডান্স কোরিওগ্রাফি। মাইয়া মাইয়া( maiya maiya) গানে নেচে ভাইরাল হয়েছে সুচিস্মিতা।

হাওড়ার মেয়ে সুচিস্মিতা। পড়াশুনা কলকাতায়। নাচের প্রতি টান ছিল অনেক আগে থেকেই। সেই ভালোবাসায় নাচ শিখেছেন প্রোথিতযশা শিল্পীদের কাছে। দিন তিনেক আগে নিজের ইউটিউব চ্যানেলে সুনিধি চৌহানের ( sunidhi chowhan) গাওয়া “মাইয়া মাইয়া” গানে নেচে সাড়া ফেলে দিয়েছেন সুচিস্মিতা। কালো পাতিয়ালা আর ব্লাউজে রীতিমত উত্তাল পারফরমেন্স। নিজের বাড়ির ছাদে এই নাচের ভিডিও শুট করেছেন সুচিস্মিতা।

আরও পড়ুন:   ছোট পোশাকে মাঝ রাস্তায় তুমুল নাচ জনপ্রিয় অভিনেত্রী দীপিকার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সুচিস্মিতার নিজের নামেই রয়েছে ইউটিউব চ্যানেল। সেখানে এর আগেও ‘পানি পানি”( pani pani) পাতলি কামারিয়া”( patli kamariya)”লে গায়ী”( le gayi)গানে এর আগে নেচে প্রশংসা কুড়িয়েছেন সুচিস্মিতা। আর সুচিস্মিতার সবথেকে জনপ্রিয় কোরিওগ্রাফি ছিল “মিমি”( Mimi) ছবির ” “পরম সুন্দরী”( porom sundodi) গানে। সেই নাচে ভিউয়ার ছিল প্রায় কয়েক লক্ষ। এবারের “মাইয়া মাইয়া”( maiya maiya) গানে কয়েকদিনের মধ্যেই পাঁচ হাজারের বেশি ভিউয়ার। কেউ লিখেছেন, অসামান্য,আবার কেউ বলেছেন, এমন নাচ আগে কখনো দেখিনি।

আরও পড়ুন:   সোশ্যাল মিডিয়ায় দেখা মিলল বিরল প্রজাতির প্রানী, মুহূর্তে ভাইরাল হল ভিডিও!

সুচিস্মিতার কাছে বিভিন্ন গানে নাচের আবদারও করেছেন তার ফ্যান মহল।আর সেও ও জানিয়েছে ভালোবাসা পেলে উৎসাহ বাড়বে। ভিডিওটি প্রচুর লাইক ও শেয়ারের মাধ্যমে ছড়িয়ে দিতে অনুরোধ করেছেন সুচিস্মিতা।