ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করলেন উত্তরবঙ্গের উন্নয়ন মন্ত্রী ও পার্থ প্রতিম রায়

কোচবিহার: ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করলেন উত্তরবঙ্গের উন্নয়ন মন্ত্রী ও পার্থ প্রতিম রায়। বিশ্ব -Covid-19 দাপট বেড়েই চলেছে উত্তরোত্তর। Covid-19 এর ভয়াবহ পরিস্থিতি সামাল দিতে তাৎক্ষণিক ত্রাণ তহবিল গঠন করেন রাজ্যের মুখ্যমন্ত্রী।রাজ্য সরকারের সেই তাৎক্ষণিক ত্রাণ তহবিলে আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দিলেন উত্তরবঙ্গের উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ এবং প্রাক্তন সাংসদ তথা কুচবিহার সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতাল রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পার্থ প্রতিম রায়।

এদিন কুচবিহারে চেক মারফত স্টেট ব্যাংকে এক লক্ষ টাকা ত্রাণ তহবিলে পাঠান রবীন্দ্রনাথ ঘোষ। এদিন কুচবিহারের একটি স্টেট ব্যাংকে চেক মারফত এক লক্ষ টাকা পাঠান রবীন্দ্রনাথ ঘোষ। তিনি বলেন, ‘করোনা ভাইরাসের মোকাবিলায় মুখ্যমন্ত্রী একটি আপতকালীন ত্রাণ তহবিল তৈরি করেছেন। সেখানে আমি এক লক্ষ টাকার চেক জমা দিলাম। সমস্ত জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের কাছে আবেদন জানাচ্ছি।’

[আরও পড়ুনঃ করোনার উপসর্গ নিয়ে কুচবিহারে নিখোঁজ রোগী]

এছাড়া এইদিন পার্থ প্রতিম রায় কুচবিহার জেলার অতিরিক্ত জেলা শাসকের মাধ্যমে ৫০ হাজার টাকার চেক ত্রাণ তহবিলে পাঠান। তিনি জানান-” করো না মোকাবিলায় সকলকে এগিয়ে আসা উচিত।” প্রসঙ্গত শুক্রবার তৃণমূলের মহাসচিব পার্থ চ্যাটার্জি দলের মন্ত্রীদের রাজ্যের আপৎকালীন ত্রাণ তহবিলে সাহায্যের জন্য বলেন।এর পরেই দলীয় মন্ত্রীরা টাকা পাঠানো শুরু করেছে বলে জানা যায়।