অফবিটখেলাধুলা

বিয়ের আগে এই এই অভিনেত্রীদের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন ধোনি! জানুন তারা কারা

মহেন্দ্র সিং ধোনি এই নামটা শুনলেই যেন বহু মানুষের মুখে ফোটে চওড়া হাঁসি। বিশ্বের বহু মহিলার ক্রাশ ধোনি। সাক্ষী-র সঙ্গে ছাদনাতলায় যাওয়ার আগে বহু মহিলার আকুতি শুনেছেন তিনি। ধোনি মানেই ছিল ম্যাজিক। তবে জানেন কি ধোনির প্রেমে তো সারাবিশ্ব পাগল ছিল কিন্তু ধোনি তার জীবনসঙ্গীকে বিয়ে করার আগে আরও কজন অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ছিল?

ইতিমধ্যেই বিবাহিত জীবনে দশ বছর পার করে ফেলেছেন ধোনি ও সাক্ষী। এখন সফল বিবাহিত দম্পতি তারা। তাদের ছোট্ট মেয়ে জিভাকে নিয়ে সুখের সংসার। কিন্তু সাক্ষী-র সঙ্গে ছাদনাতলায় যাওয়ার আগে বেশ কয়েকজন অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন ধোনি। জানেন তারা কারা? আসুন একটু উল্টানো যাক অতীতের পাতা।

বলিউডে কান পাতলে আজও শোনা যায় ২০০৭ সালে ধোনির সঙ্গে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সম্পর্কের কথা। দীপিকার প্রথম ছবি ‘ওম শান্তি ওম’ মুক্তির সময়ও বিশেষ আমন্ত্রণও পেয়েছিলেন ধোনি। যদিও তাদের সম্পর্কের কথা কোনওদিন প্রকাশ করেননি তারা বরং অস্বীকার করতেন। এরপর ২০০৮ সালে দক্ষিণী অভিনেত্রী রাজ লক্ষ্মীর সঙ্গে নাম জড়ায় ধোনির। সুরেশ রায়না এক পার্টিতে তাদের সম্পর্ক করিয়ে দেয়। সেই সময় ধোনি ও রাজ লক্ষ্মীকে নিয়ে বেশ চর্চা হতো। যদিও আদতে তাদের সম্পর্ক কি ছিল তা তারাই বলতে পারবে।

এমনকি অভিনেত্রী আসিনের সঙ্গে ধোনির প্রেমের খবরও শোনা গিয়েছিল। শোনা যায় ২০১০ সালে আইপিএলের সময় ধোনিকে আসিনের বাড়ির কাছেও দেখা যায়। যদিও তা স্থায়িত্ব পায়নি।প্রীতি সিমোসকে মনে আছে তো সকলের? দ্য কপিল শর্মা শোয়ের ক্রিয়েটিভ ডিরেক্টর ছিলেন তিনি। প্রীতি সিমোসের সাথেও সঙ্গেও ধোনির সম্পর্কের খবর শোনা হয়েছিল। এমনকি লুকিয়ে ডেট করার খবরও প্রকাশ্যে আসে। যদিও সেইসব জল্পনা-কল্পনায় জল ঢেলে ২০১০ সালের ৪ জুলাই থেকে সুখে-শান্তিতে সাক্ষীর সঙ্গে ঘর করছে মাহি।

Related Articles

Back to top button