মিঠাইকে ভুলে তোর্সার সাথে রোমান্টিক মুডে নাচ সোমের, তুমুল ভাইরাল ভিডিও

17

ধারাবাহিকের গল্প যত এগোচ্ছে ততোই দেখা যাচ্ছে সিদ্ধার্থ মিঠাইয়ের কেমিস্ট্রি একেবারে জমে ক্ষীর হয়ে উঠছে। একে অপরের আরো কাছাকাছি আসছে দুজনে। তবে এই কাছাকাছি আসা সহ্য করতে পারছেনা তোর্সা। তবে ধারাবাহিকের গল্পকথা যেমনই হোক না কেন, অনস্ক্রিনে আদায়-কাঁচকলায় সম্পর্ক হলেও অফস্ক্রিনের সবার সাথে বেশ ভাল সম্পর্ক রয়েছে ধারাবাহিকের প্রত্যেক সদস্যদের।

সম্প্রতি মিঠাই (Mithai) ধারাবাহিকের ২ খলনায়ক তোর্সা এবং সোম সকলের নজর কেড়েছে সামাজিক মাধ্যমে। মিঠাইকে জব্দ করতে সোমের সঙ্গে বিয়ে করে মোদক পরিবারে বড় বউ হিসাবে ঢুকেছে টেসবুড়ি। এতদিন সিদ্ধার্থকে ভালোবাসত সে। তবে বর্তমানে সিদ্ধার্থ এবং মিঠাই এর সম্পর্ক ভাঙতে একবারে তৎপর হয়ে উঠেছে। এবারে সিদ্ধার্থকে ভুলে তোর্সা অফস্ক্রিনে ধরা দিল সোমের সাথে!

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

এর আগে বেশ কয়েকবার দেখা গিয়েছে সোম অর্থাৎ অভিনেতা ধ্রুব সরকারের (Dhruba Sarkar) সাথে মজার মজার ভিডিও বানিয়ে সকলকে তাক লাগিয়ে দিতে। অভিনেতা ধ্রুব সরকারের রিল সঙ্গী হিসাবে সব সময় দেখা গিয়েছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) অর্থাৎ সকলের প্রিয় মিঠাইকে। তবে এবার মিঠাইকে ভুলে সোম মত্ত হল তোর্সায়! সোমের সাথে জমিয়ে নাচতে দেখা গেল এই রিল ভিডিওতে। রিল ভিডিও অনুযায়ী দেখা গিয়েছে, ‘কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া’ গানে দুজনের নিয়েছে সকলের মন জয় করে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

এদিন সোমের পরনে ছিল লাল রঙের পাঞ্জাবি এবং সাদা রংয়ের পাজামা। ওদিকে তোর্সা পরেছিল ক্যাজুয়াল শাড়ি এবং স্লিভলেস ব্লাউজ। এই ধারাবাহিক টানা পাঁচ সপ্তাহ ধরে টিআরপির তালিকায় শীর্ষে অবস্থান করছে। প্রত্যেকদিন রয়েছে একের পর এক টুইস্ট। এবারে প্রত্যেক দর্শক তাদের প্রিয় মিঠাই দেখবেন একদম অন্য সাজে। তবে মিঠাইয়ের অন্যরকম সাজ ঠিক কেমন হতে চলেছে তা জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে রাত আটটায় জি বাংলার পর্দায়।

আরও পড়ুন:   সন্তানের নাম হবে ‘বিজেমূল’! নুসরতকে নেটদুনিয়ায় কটাক্ষ নেটিজেনদের