নিউজবিনোদন

আত্মহত্যা করেননি, সুশান্তকে ঠিক এইভাবে খুন করা হয়েছে! সামনে এলো বিস্ফোরক তথ্য

বলিউড সুশান্তকে হারিয়েছে প্রায় ৩ মাস হয়ে গেছে। বলিউডের অনেক কালো দিক খুলে গেছে‌। সুশান্ত সিং এর মৃত্যুর পর এবং ইতিমধ্যে মাদক কাণ্ডে জড়িত থাকার জন্য সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করা হয়েছে। কিভাবে অভিনেতা মৃত্যু হল তা এখনো সঠিকভাবে জানা যায়নি। এরই মাঝে সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং ফের সরব জানায়।

সুশান্ত সিং রাজপুত তার শেষ নিঃশ্বাস ত্যাগ করে ১৪ই জুন। ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছিল অভিনেতার ফ্ল্যাট থেকেই। অভিনেতার মৃত্যু সংবাদ আজ অব্দি কেউ মন থেকে মেনে নিতে পারেনি। অভিনেতার বাবা এবং অনুরাগীরা কেউই ময়নাতদন্তের রিপোর্ট মানতে রাজি নয়। অজস্র প্রশ্ন উঠে আসে ময়নাতদন্তের রিপোর্ট নিয়ে। বর্তমানে সিবিআই তদন্তের ভার নিজের কাঁধে নিয়েছে। এনসিবি ও ইডি ও তদন্ত করছেন সিবিআই এর পাশাপাশি। রিয়া চক্রবর্তী কে গ্রেপ্তার করার পরই উঠে আসে বলিউডের তাবড় তাবড় অভিনেতাদের নাম মাদক কাণ্ডের সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত থাকার জন্য। বিকাশ সিং হতাশা প্রকাশ করেন শুক্রবার সিবিআইয়ের সিদ্ধান্ত নিতে দেরি হাওয়ায়।

বিকাশ সিং টুইট করে লিখেন,‘আত্মহত্যা নাকি খুন সুশান্তের মৃত্যু সেবিষয়ে সিদ্ধান্ত নিতে সিবিআই যেভাবে দেরি করছে তাতে আমরা হতাশ। AIIMS-এর চিকিৎসকরা অনেক আগেই আমায় জানিয়েছিলেন তাঁরা ২০০ শতাংশ নিশ্চিত যে সুশান্তকে গলা টিপে মেরে ফেলা হয়েছে’।

এর পরেই সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি আইনজীবী বিকাশ সিং এর পোস্ট শেয়ার করে লেখেন, ‘আমরা অনেক ধৈর্য ধরে রয়েছি, সত্য প্রকাশ্যে আসতে আর কত সময় লাগবে’! অভিনেতা আদৌ আত্মহত্যা করেছে নাকি খুন হয়েছে তা এখন অব্দি জানা যায়নি। ইতিমধ্যে গোটাদেশ ‘জাস্টিস ফর সুশান্ত’ এ মেতে আছেন, যাতে সবাই সুশান্তের মৃত্যুর আসল রহস্য জানতে পারে।

Related Articles

Back to top button