বিনোদন

বেঁচে থাকাকালীন পায়নি সম্মান, মৃত্যুর পর কার্তিক রুপে পুজো করা হবে সুশান্তকে!

সুশান্ত সিং রাজপুত, তার বেঁচে থাকাকালীন হয়তো তাকে অনেকেই চিনতেন না,কিন্তু তার মৃত্যুর পর এমন কোন ব্যক্তি নেই যিনি চেনেন না এই প্রয়াত অভিনেতা কে। তিনি আউটসাইডার অভিনেতা হয়েও তার মৃত্যু নিয়ে তোলপাড় করে দিয়েছে জনসাধারণ। বলিউডের অন্ধকার দিকটা হঠাৎ করে সামনে চলে এসেছে সকলের সামনে। তিল তিল করে বেড়ে ওঠা স্টার ইমেজ এক ঝটকায় নেমে এসেছে মাটিতে। এই প্রথম হয়তো বয়কট করা হলো সমস্ত প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের। বলিউড ইন্ডাস্ট্রি আবার কবে পুরনো মহিমায় ঘুরে দাঁড়াতে পারবে, তা কেউ জানে না।

প্রয়াত অভিনেতা কে সকলেই নিজের মতো করে শ্রদ্ধা জানিয়েছে। কখনো ওরিও বিস্কুট দিয়ে তার মুখের অবয়ব বানানো, কখন আবার মাটিতে পেইন্ট করে তাকে সম্মান জানানো। যে যেমনভাবে পেরেছে প্রয়াত অভিনেতা র প্রতি তাদের ভালোবাসা জানিয়েছেন।

এই সব কিছুর মধ্যেই চলে এসেছে বাঙালির শ্রেষ্ঠ পুজা, দুর্গা পূজা। কলকাতার দুর্গা পুজোতে সম্ভবত কার্তিক রূপে দেখা যাবে সুশান্তকে। মাস্টারদা স্মৃতি সংঘের পুজোতে এবার সুশান্তের আদলে তৈরি করা হচ্ছে কার্তিক ঠাকুরের মূর্তি। শিল্পী মানবের এর কাঁধে দায়িত্ব তুলে দেওয়া হয়েছে কার্তিকের রূপে সুশান্তকে ফুটিয়ে তোলার জন্য। এতদিন সুশান্তের ছবি বিভিন্ন জায়গায় দেখা গেলেও এবার স্বয়ং আরাধ্য দেবতা রূপে দেখা যাবে তাকে।

অন্যদিকে শিল্পী মানব রায় এই প্রথম কোন অভিনেতার মুখের আদল দিতে চলেছেন পটচিত্রে। তিনি খুব ভালোভাবেই এই গুরুদায়িত্ব পালন করছেন। তিনি কার্তিকের মুখে জুড়ে দিয়েছেন গোঁফ। অবিকল সুশান্তের মুখের আদলে গড়ে তুলেছেন কার্তিককে। ইতিমধ্যেই সুশান্তের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।তবে সুশান্তকে এবার কার্তিক ঠাকুরের বেশে দেখতে গেলে আপনাকে অবশ্যই একবার আসতে হবে কৃষ্টপুর মাস্টারদা স্মৃতি সংঘতে।

Related Articles

Back to top button