দেশজুড়ে দরিদ্র ও অসহায় মানুষদের খাওয়ানোর উদ্যোগ, সুশান্তের ইচ্ছা পূরণ করলেন দিদি শ্বেতা সিং

গতকাল সুশান্ত সিং রাজপুতের স্মৃতিতে দরিদ্র, গৃহহীন ও পশুপাখিদের সাধ্যমত খাওয়ানোর জন্য আবেদন জানিয়েছিলেন অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি। সোশ্যাল মিডিয়ায় সুশান্ত ভক্তদের #FeedFood4SSR এর ক্যাম্পেনে যোগ দিতে আহ্বান জানিয়েছিলেন তিনি। পাশাপাশি এই হ্যাশ ট্যাগ ব্যবহার করে ক্যাম্পেনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার আবেদনও জানিয়েছিলেন শ্বেতা। সেই আবেদনে সারা দিয়ে দেশ জুড়ে ব্যাপক ভাবে পালিত হল ফিড ফুড ফর এসএসআর ক্যাম্পেন।

উল্লেখ্য, অভিনেতা সুশান্ত সিং রাজপুতকেও বারে বারে দেখা গেছে দরিদ্র শিশু ও মানুষজনের মধ্যে মিশে যেতে, তাদের খাওয়াতে বা সেবা করতেও। সুশান্তের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেই এই মহৎ কাজের জন্য আবেদন জানিয়েছিলেন শ্বেতা।

আজ নিজের ইন্সটা প্রোফাইল থেকে একটি ভিডিও পোস্ট করলেন শ্বেতা। ভিডিওটির মাধ্যমে প্রথমেই কৃতজ্ঞতা জানানো হয়েছে যাঁরা ‘ফিড ফুড ফর এসএসআর’ ক্যাম্পেনে সারা দিয়ে গরিব মানুষ কিংবা পশুপাখিদের খাইয়েছেন। এর পাশাপাশি বেশ কিছু নির্বাচিত ক্যাম্পেনের ক্লিপস রাখা হয়েছে ভিডিওটিতে। পাশাপাশি ভিডিওটির শুরুতেই সুশান্ত সিংয়ের একটি কোলাজ ক্লিপ রাখা হয়েছে, যার একটিতে দেখা যাচ্ছে খুব যত্ন সহকারে এক দরিদ্র শিশুকে নিজের হাতে খাবার খাইয়ে দিচ্ছেন অভিনেতা। অন্যটিতে এক ঝাঁক পাখিকেও দানা খাওয়াতে দেখা যাচ্ছে অভিনেতাকে।

এমন একটি সর্বাঙ্গসুন্দর কাজের মাধ্যমে প্রিয় অভিনেতাকে শ্রদ্ধা জানাতে পেরে খুশি সুশান্ত ভক্তেরা। শ্বেতার পোস্ট করা ভিডিওটি ইতিমধ্যেই আবেগের বানে ভাসিয়ে দিয়েছে আপামর মানুষজনকে।