বিনোদন

বিয়ের পর এই প্রথম একসঙ্গে পুজো কাটাবেন দীপঙ্কর ও দোলন, জানুন এনাদের পুজো প্ল্যানিং

স্বামী স্ত্রীর সম্পর্ক একটি অন্যতম মধুরতম সম্পর্ক। আর সম্প্রতি সেই সম্পর্কে আবদ্ধ হয়েছেন অভিনেতা দীপঙ্কর দে ও অভিনেত্রী দোলন রায়। বিবাহিত জীবন শুরুর পর এই প্রথমবার দীপঙ্কর ও দোলন একসাথে বাঙ্গালীর শ্রেষ্ট পূজো দূর্গা পূজোতে একসাথে সময় কাটাতে চলেছেন। তাঁরা দুজনেই ঠিক করেছেন তাঁরা কোন ইভেন্টে অংশগ্রহণ বা ঠাকুর দেখতে না গিয়ে নিজেদের বাড়িতেই দূর্গা পূজোর ব্যাবস্থা করবেন। দীপঙ্কর প্রত্যেক বাঙালির মতোই ভোজন রসিক তবে তাকে নিজের হাতে রান্না করে খাওয়ানোর সুযোগ হয়না দোলনের। শুটিংয়ের ব্যস্ত থাকার জন্য এমনটা হয়। তাই এইবার দোলন ঠিক করেছে সে নিজেই পুজোর ক’দিন দীপঙ্করের জন্য বাঙালি রান্না করবেন এবং সেই রান্না দুজনেই একসাথে উপভোগ করবেন। দীপঙ্করের প্রিয় খাবার মটন কষা তাই তিনি ঠিক করেছেন পুজোর মধ্যে একদিন তিনি মটন কষা রান্না করবেন দীপঙ্করের জন্য। দোলন তার রান্নায় বিভিন্ন সবজি ব্যবহার করবেন নিজেরই অত্যন্ত প্রিয় কিচেন গার্ডেন থেকে। এবং তিনি এটাও জানিয়েছেন যে পুজোর চার দিন এরমধ্যে একদিন কন্টিনেন্টাল রান্নাও থাকবে।

করোনা আবহের জন্য দোলন এমদমই বাইরে বেরোতে দিচ্ছেনা দীপঙ্করকে, বাজারে যাওয়ার কথা তো বাদই দিলাম। তবে আপনারা অবাক হবেন দীপঙ্কর এখনো নিজের হাতেই বাজার করতে ভালোবাসেন। মানুষের অভ্যাস সহজে বদলায় না তা দীপঙ্করকে দেখলেই বোঝা যাচ্ছে। তিনি টলিউডের একজন অন্যতম অভিনেতা তারপরও তিনি নিজের হাতে বাজার করার অভ্যাস ছাড়তে পারেননি। এককথায় বলতে পারেন করোনা পরিস্থিতির জন্য তিনি বাধ্য হয়েই যাচ্ছেন না বাজার করতে।

সকলেই জানে ভালোবাসা কোন বাঁধা মানে না। তাই তাঁরা নির্ভয় এর সাথে সমাজের তোয়াক্কা না করে একে অপরকে ভালোবেসে লিভ-ইন রিলেশনে ছিলেন বহুদিন। খবর অনুযায়ী জানা গেছে তাঁরা মন্দিরে ভগবানকে সাক্ষী রেখে বিবাহবন্ধনে আবদ্ধ হন, এবং তাঁর পর থেকেই দোলনকে সিঁদুর ও শাঁখা-পলা,নোয়া পরতে দেখা গেছে। কিছুদিন আগেই আইনি মোহরও লেগে গেল এই বিয়েতে। গত ১৭ জানুয়ারি রেজিস্ট্রি ম্যারেজ করে 75 বছরের দীপঙ্কর ও 50 বছরের দোলন। রেজিস্ট্রি অফিসে উপস্থিত ছিলেন দোলন ও দীপঙ্করের কাছের বন্ধু বান্ধবী ও পরিবারের সকলে। দীপঙ্কর অত্যধিক ধকলের কারণে বিয়ের পরদিন অসুস্থ হয়ে পড়ে এবং তাকে হসপিটালে ভর্তি করতে হয় শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে।

বর্তমানে এই দম্পতি অভিনয় করছে জি বাংলার ‘জীবন সাথী’ ধারাবাহিকে। শুধু তাই নয় জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘আলোছায়া’-তে অভিনয় করছেন দোলন।

Related Articles

Back to top button