অসাধারণ নাচ করে সবার মন জয় করল পান্তা ভাতের কুন্ডু, তুমুল ভাইরাল ভিডিও

December 16, 2020 | 10:34 AM
blog image

একসময়ে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স এ অংশগ্রহণ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিল ৪ বছরের খুদে দীপান্বিতা কুন্ডু। আর তখনই এমজি র আসনে বসা মিঠুন চক্রবর্তী মজা করে তাঁর নাম দিয়ে পান্তা ভাতের কন্ডু। তারপর সেই নামেই সে জনপ্রিয়তা পেয়েছিল। মুর্শিদাবাদের বহরমপুরের এই ছোট্ট খুদে রিয়েলিটি শো না জিততে পারলেও মন জয় করে নিয়েছিল লক্ষ লক্ষ দর্শকদের।

আরও পড়ুন :   বড় খবর : খুঁজে পাওয়া যাচ্ছে না বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে

আর তারপর ছোট্ট খুদের জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছিল যে, চ্যানেল বাধ্য হয় তাকে আবারও টিভির পর্দায় ফিরিয়ে আনতে। প্রথমদিকে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করলেও পরে শো সঞ্চালনার কাজও করে।


ভিডিও


তবে, সেই ছোট্ট দীপান্বিতা এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। তার নাচও আগের চেয়ে অনেক বেশি পাকাপোক্ত। এছাড়া এক্সপ্রেশনে এখনও সে সেরা। তাঁর একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। সেখানে সে মাঝে মধ্যেই নিজের নাচের ভিডিও পোস্ট করেছে।

আরও পড়ুন :   বিরাট একটি সাপকে গিলে খাচ্ছে অপর এক সাপ, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

সম্প্রতি কয়েক মাস আগে দুর্গাপুজোর সময়ে করা একটি নাচের ভিডিও দীপান্বিতা তাঁর ইউটিউব চ্যানেলে পোস্ট করেছে। সেখানে তাঁকে দেবীপক্ষের শুরু উপলক্ষে ‘বাজলো তোমার আলোর বেনু মাতলো যে ভুবন’ গানে নাচতে দেখা যাচ্ছে। তাঁর এক্সপ্রেশন আজও মাত দেয় সকলকে। ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে যে, এটি তাঁর বাড়ির মধ্যেই কোনো একটি ঘরে করা। তাঁর পরনে রয়েছে লাল রঙের একটি প্লাজো প্যান্ট ও লাল রঙের ওড়না যেটিকে শাড়ির মতন করে পেচিয়ে পড়েছে। আর নীল রঙের একটি ব্লাউজ। খোলা চুলে টিকলি পরে তাঁর নাচের এই ভিডিও মুগ্ধ করেছে সকলকে। তাঁর এই নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :   খুশির জোয়ার ‘কৃষ্ণকলি’র শ্যামার জীবনে, আনন্দে আত্মহারা অভিনেত্রী তিয়াশা