Dipanwita Kundu: নাচের পাশাপাশি রান্নায় যথেষ্ট পারদর্শী দীপান্বিতা, ‘চিকেন টিক্কা মসলা ‘ রান্না করে সকলকে তাক লাগলেন পান্তা ভাতের কুন্ডু

75

বর্তমান সময়ে সবার জীবনে সোশ্যাল মিডিয়া কতখানি জায়গা জুড়ে রয়েছে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। দৈনন্দিন জীবনের নানা মুহূর্ত থেকে শুরু করে, নিজের প্রতিভা সকলের সামনে তুলে ধরার জন্যেও এর জুড়ি মেলা ভার। নাচ, গান হোক বা পছন্দের কোনো রান্না সবকিছুর ভিডিও নেট নাগরিকদের সাথে ভাগ করে নেন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা। যা নিমেষেই ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন:   মুছে গেল সব অপবাদ, বিগ বি ও ইমরান হাশমির হাত ধরে অভিনয়ে ফিরছেন রিয়া চক্রবর্তী

সম্প্রতি সেরকমই একটি রান্নার ভিডিও পোস্ট করেছেন দীপান্বিতা কুন্ডু। নাচে তো তার দক্ষতা ছিলই, এবার রান্না করেও চমকে দিয়েছেন তিনি। ইউটিউবে পোস্ট করা সেই ভিডিওতে চিকেনের সাধারণ একটি রেসিপি রান্না করেছেন।

আরও পড়ুন:   কলেজের মধ্যে হালকা নীল শাড়িতে তুমুল নাচলেন সুন্দরী শিক্ষিকা, ভাইরাল ভিডিও

যেখানে ব্যবহৃত হয়েছে দই, কাজুবাটা ও গোলমরিচও। পোস্ট করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সেটি। অনেকেই তার রান্নার প্রশংসা করেছেন। তবে রান্নাটি পোস্ট করেই থেমে থাকেননি তিনি, দর্শকদের অনুরোধ করেছেন এই রান্নাটি বাড়িতে ট্রাই করার জন্য।

আরও পড়ুন:   লাল ব্লাউজ স্পষ্ট অন্তর্বাস, ফাঁকা ঘরে উদ্দাম নাচলেন তিন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

উল্লেখযোগ্য, জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’এর মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন দীপান্বিতা। যেখানকার বিচারক মিঠুন চক্রবর্তী তাকে ‘পান্তা ভাতে কুন্ডু’ বলে ডাকতেন। তবে সে আর ছোট্টটি নেই। বড়ো হয়ে রান্নাও শিখে গেছেন।