Dipanwita: ‘আমার ভিনদেশী তারা’ গানে দুর্দান্ত নেচে সকলকে তাক লাগলেন পান্তা ভাতের কুন্ডু, ভাইরাল ভিডিও

445

‘ড্যান্স বাংলা ড্যান্স’ খ্যাত দীপান্বিতা কুন্ডুকে অনেকেই চেনেন। তবে তাকে মনে করার সবথেকে সহজ উপায় হল তার আরেক নাম ছিল ‘পান্তাভাতের কুন্ডু’ নামে। এই নামে তাকে ‘ড্যান্স বাংলা ড্যান্স’ রিয়েলিটি শো-এর বিচারক মিঠুন চক্রবর্তী তাকে এই নামে ডাকতেন। তখন দীপান্বিতা ছিলেন অনেক ছোটো। তাই তাকে আদর করে মিঠুন চক্রবর্তী ওই নামে ডাকতেন। আর ‘পান্তাভাতের কুন্ডু’ নামে তিনি জনপ্রিয় হয়ে যান।

আরও পড়ুন:   Srabanti-Subhashree; 'পরম সুন্দরী' গানে 'ডান্স বাংলা ডান্স' এর মঞ্চ মাতালো শ্রাবন্তী-শুভশ্রীর যুগলবন্দী, দেখুন ভিডিও

তবে দীপান্বিতা আর শিশু নেই। ধীরে ধীরে তিনি যুবতী হয়ে উঠেছেন। তিনি বড় হয়ে উঠলেও তার প্রতিভাকে হারিয়ে যেতে দেননি। নাচকে সঙ্গে করে এগিয়ে গিয়েছেন। আর তাই তিনি বর্তমানে দারুণ নৃত্য পরিবেশন করে মানুষকে মুগ্ধ করে দেন। দীপান্বিতার একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানেই তিনি নিজের নাচের ভিডিও পোস্ট করেন।

আরও পড়ুন:   মাথায় পাকা চুল, অসাধারণ বেহালা বাজিয়ে ভাইরাল হলেন বৃদ্ধ মহিলা, প্রশংসার ঝড় নেট দুনিয়ায়

রিয়েলিটি শো শেষ হওয়ার পর সেখানকার মণিমুক্তোরা চারিদিকে ছড়িয়ে পড়েন। যারা সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকেন তাদের মানুষ মনে রাখে। তেমনি দীপান্বিতা ইউটিউবের মাধ্যমে নিজের প্রতিভাকে জিইয়ে রেখেছেন মানুষের মাঝে। সম্প্রতি তিনি একটি বাংলা ছবি ‘অন্তহীন’-এর গান ‘আমার রাত জাগা তারা’ গানটিতে নাচ করলেন।

চন্দ্রবিন্দু ব্যান্ডের এই গান বাঙালি ছেলেমেয়েদের কাছে পরম প্রিয়। এই গানে সেভাবে কাউকে নৃত্য পরিবেশন করতে দেখা যায় না। দীপান্বিতা এই গানে নৃত্য পরিবেশন করলেন। আর তা নিজের ইউটিউব চ্যানেল ‘দীপান্বিতা কুন্ডু’-তে আপলোড করলেন যা ভাইরাল হয়েছে নিমেষেই। ইতিমধ্যে ভিডিওটি ৩ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। অপরদিকে দীপান্বিতার চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যা ৬০ হাজার।