Homeবিনোদনবাড়ির ছাদে অসাধারণ অঙ্গভঙ্গিতে দুর্দান্ত নেচে তাক লাগালো ‘পান্তা ভাতের কুন্ডু’,...

বাড়ির ছাদে অসাধারণ অঙ্গভঙ্গিতে দুর্দান্ত নেচে তাক লাগালো ‘পান্তা ভাতের কুন্ডু’, ভাইরাল ভিডিও

সেদিনের গোলগাল মিষ্টি মেয়েটা আজ কিশোরী হয়ে উঠেছে। তবে এক্সপ্রেশনের ক্ষেত্রে কোনো খামতি নেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ” জালিমা কোকা কোলা পিলা দে” গানে দুর্ধর্ষ নাচ। আর নেচে নেটিজেনদের মাতিয়েছে দীপান্বিতা কুন্ডু। নামটা চেনা চেনা ঠেকছে?

দীপান্বিতা পান্তা ভাতের কুন্ডু। ছোটদের ডান্স বাংলা ড্যান্স জুনিয়র এর মঞ্চে নাচ করে একসময় তাক লাগিয়ে দিয়েছিলেন এই মেয়েটি। তার নাচে মুগ্ধ হয়ে এম জি অর্থাৎ মহাগুরু মিঠুন চক্রবর্তী তার নাম রেখেছিলেন পান্তা ভাতের কুন্ডু। তখন থেকেই এক্সপ্রেশনের রানী ছিল দীপান্বিতা। রচনা ব্যানার্জি থেকে জুন মালিয়া প্রশংসা আর আদরে ভরিয়ে রাখতেন দিপুকে।

এই শো তে উইনার না হলেও জনপ্রিয়তার নিরিখে সবার উপরে ছিল দীপান্বিতা। তাই আজও দর্শক মনে রেখেছে বহরমপুরের দিপুকে। দীপান্বিতার আইকনিক গান ছিল ” বাংলা আমার সর্ষে ইলিশ” এই গানেই সাড়া ফেলে দিয়েছিল ছোট্ট দীপান্বিতা। কিন্তু এখন পরিণত মেয়েটি একাধিক নাচের স্টেপে অবাক করছে দর্শককে। খোলা ছাদে বা নিজের ঘরে কখনও ছাম্মাক ছালো বা লায়লা দীপান্বিতা সুপারহিট। কয়েকদিন আগে নতুন একটি গানে পা মিলিয়েছে সে। “জালিমা কোকা কোলা দে”গানটিতে সেই আদুরে দীপান্বিতা আর নেই সে এখন রীতিমতো এক্সপার্ট ডান্সার। চোখ মুখের ভাব ভঙ্গি কিন্তু একটুও বদলায়নি।

দীপান্বিতার নাচ দেখে তার যেমন প্রশংসা করেছেন নেটিজেন তেমনি কটাক্ষ করতেও ছাড়েননি। অনেকেই বলেছেন, বড্ড পাকা মেয়ে। কেউ কেউ আবার দীপান্বিতার রুচি আর শিক্ষা নিয়েও প্রশ্ন তুলেছেন।

MOST POPULAR ARTICLES