Dipanwita Kundu: ‘নিশা লাগিলো রে’, অসাধারন অঙ্গভঙ্গিতে দুর্দান্ত নাচ পান্তা ভাতের কুন্ডুর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

5782

টুকটুকে লাল ব্লাউজ এবং তার সঙ্গে খুব সুন্দর হলুদ রঙের একটি শাড়ি পরে নাচ পরিবেশন করছেন সেই ডান্স বাংলা ডান্স বিখ্যাত পান্তা ভাতের কুন্ডু তথা দীপান্বিতা কুন্ডু। মহাগুরু মিঠুন চক্রবর্তীর প্রিয় প্রতিযোগীদের তালিকায় এক নম্বরে ছিলেন এই দীপান্বিতা কুন্ডু। গোলগাল চেহারায় শুধুমাত্র মহাগুরু মিঠুন চক্রবর্তী নয়, সকলের মন জয় করে নিয়েছিলেন দীপান্বিতা। কিন্তু বর্তমানে দীপান্বিতা একজন যুবতী হয়ে গেছে। দেখতেও তাকে বেশ মিষ্টি হয়েছে তার এই অসাধারণ নাচ প্রত্যেকের মনমুগ্ধকর করে তুলেছে।

আরও পড়ুন:   সুইমিং পুলে উদ্দাম নেচে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী ঋতাভরী, ভাইরাল ভিডিও

বাংলার বিখ্যাত একটি লোকসংগীত হলো ‘নিশা লাগিলোরে, বাঁকা দুই নয়নে নিশা লাগিলো রে’ গানটি সাধারণত বিয়ের সময় গাওয়া হয় এবং সে গানের তালে তালে বিবাহের সময় উপস্থিত যারা থাকেন তারা এই গানের তালে তালে নাচে না গানটি বেশ বিখ্যাত ইউটিউব, ফেসবুক বা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন জায়গাতেই গানটির সঙ্গে অনেককেই নাচ পরিবেশন করতে দেখা গেছে। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ এখানে দীপান্বিতা কুন্ডু কিছু ব্যতিক্রম নয়, বেশ কয়েকদিন আগেই নিজের ঘরেই বদ্ধ ঘরের মধ্যে পরেই না হয় চলে গেছে দূর-দূরান্তের সীমানা পেরিয়ে।

আরও পড়ুন:   ভারতের এই অঞ্চলে দেখা মিলল দু'মুখো বিষধর সাপের, মূহুর্তে ভাইরাল ভিডিও

পান্তা ভাতের কুন্ডু ডান্স বাংলা ডান্সের নিজের নাচ পরিবেশন করতেন। কিন্তু তারপরও মানুষের মনে রাখার জন্য এক অন্যতম মাধ্যম হলো এই সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যম ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম মাধ্যমে এই ধরনের প্রতিযোগিরা আবার পুনরায় সাধারণ মানুষের চোখের সামনে আসতে পারে। সেই ছোট্ট মেয়ে বর্তমানেও সাধারণ মানুষের মনের মধ্যে যে রয়ে গেছে তার প্রমাণ পাওয়া যায় দীপান্বিতার এক একটি নাচের ভিউয়ার্স এর সংখ্যা দেখে মানে একটি নাচ যদি সে ইউটিউব এর মাধ্যমে দেয় তাহলে মুহূর্তের মধ্যে প্রায় হাজার হাজার মানুষ দেখে ফেলেন।