ফুটপাত থেকে মহাগুরুর রাজপ্রাসাদ, মিঠুনের মুখ উজ্জ্বল করলো দত্তক কন্যা দিশানি চক্রবর্তী

28

কিংবদন্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী বলিউড এবং টলিউডে নিজের অভিনয়ের ছাপ ফেলেছে। আর বাবার দেখানো পথেই এবার হাঁটছেন মিঠুন কন্যা দিশানী চক্রবর্তী। ইতিমধ্যে অভিনয় জগতে পা দিয়ে ফেলেছেন দিশানি।কাজ করেছেন লি স্ট্র্যার্সবার্গ ইনস্টিটিউটে কেমবারলি হ্যারিস পরিচালিত সেমিনারে। সেখানে অভিনয় করেই নজর কেড়েছেন মিঠুন কন্যা। আর এবার তিনি ডেবিউ করলেন থিয়েটারে। আর সেখানেও তিনি তার কাজের জন্য প্রশংসা কুড়িয়েছেন।

এর আগেও বহু নামিদামি কিংবদন্তি শিল্পী থিয়েটার দিয়ে নিজেদের অভিনয় জীবন শুরু করেছে। আরে এবার মিঠুন কন্যাকে থিয়েটারে অভিনয় করতে দেখা গেল। দিশানির অভিনয় দেখে তার প্রশংসা করছেন সকলে। এমনকি কিংবদন্তি শিল্পী আল পাচিনো এই থিয়েটারের প্রশংসা করার পাশাপাশি দিশানির অভিনয়ের প্রশংসাও করেছেন। পাশাপাশি তিনি এই শো আরও বেশ কয়েকদিন চালিয়ে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। নিজের অভিনয়ের প্রশংসা পেয়ে স্বাভাবিকভাবে আপ্লুত দিশানিও।

আরও পড়ুন:   মিঠুন চক্রবর্তীর স্ত্রীকে চেনেন? অভিনেতার সবচেয়ে কাছের মানুষ তিনি, রইলো তার ছবি!

গত কয়েক বছর ধরেই বিদেশ থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করছেন দিশানি। এর আগে তিনি ছবিতে অভিনয় করেছেন। সদ্য এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দিশানি জানান, নাটকে অভিনয় করা তার কাছে এক অভূতপূর্ব অনুভূতি ছিল। এর পাশাপাশি তিনি জানান আগাগোড়া তিনি একজন অভিনেত্রী হয়ে উঠতে চান। তবে কিংবদন্তী আল পাচিনো স্যারের সামনে পারফর্ম করার সুযোগ অকল্পনীয় দিশানি কাছে। এখন বাবাকে গর্বিত করাই দিশানির কাছে মূল লক্ষ্য। আর তাই প্রতিদিনই তিনি তার নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করছে।

আরও পড়ুন:   বনি কাপুরকে বিয়ে করতে চাননি শ্রীদেবী, মিঠুনের সাথে অভিনেত্রীর প্রেম আজও বিতর্কিত

২০১৭ সালে দিশানি প্রথম অভিনয় জগতে পা রাখেন করেন। ‘হোলি স্মোক’ ছবির মধ্যে দিয়ে ডেবিউ হয় দিশানির। যে ছবির পরিচালনা করেছিলেন তার দাদা উশমে চক্রবর্তী। এর পাশাপাশি তিনি অভিনয় করেছেন ‘আন্ডারপাস’ এবং ‘সুটেবল এশিয়ান ডেটিং উইথ পিএমবি’ নামের দুটি শর্ট ফিল্মে।