অভিষেক বচ্চনের সঙ্গে হিন্দি ছবিতে অভিনয় করছেন দিতিপ্রিয়া

Dithipriya is starring in Hindi film

বলি পাড়ায়যাচ্ছেন দিতিপ্রিয়া। প্রথম বার অভিষেক বচ্চনের সঙ্গেবড় পর্দায়। সৌজন্যে’কহানি’-র পরিচালক সুজয় ঘোষের কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষের ছবি’বব বিশ্বাস’। সেই ছবিতেই এক গুরুত্বপূর্ণ ছবিতে অভিনয় করেছেন ‘রানি রাসমণি’। পরীক্ষার চাপ, ছোট পর্দায় টানা কাজ এ সবের মধ্যেই ‘বব বিশ্বাস’-এর কাজটা সেরে ফেললেন দিতিপ্রিয়া। ছবিতে কোন চরিত্রে অভিনয় করছেন তিনি?

আনন্দবাজার ডিজিটালকে দিতিপ্রিয়া বলেছেন, ‘বব বিশ্বাসের মেয়ের চরিত্রে অভিনয় করেছি আমি। চরিত্রটি বেশ ইন্টারেস্টিং।’ শুটিং হয়েছে কলকাতারই বিভিন্ন জায়গায়। কখনও রবীন্দ্র সরোবর, টলিগঞ্জের হাসপাতাল, আবার কখনও বা রাইটার্স বিল্ডিংয়ে। শুটিংয়ের জন্য জানুয়ারির শেষ থেকেই শহর কলকাতায় আস্তানা গেড়েছেন বব, থুড়ি অভিষেক।

চলছে টাইট শুটিং শিডিউল। কিন্তু ছবিতে দিতিপ্রিয়ার পার্ট শুট হয়ে গিয়েছে আগেই। এখন চলছে জোরকদমে পরীক্ষার প্রস্তুতি। অভিষেকের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে না তাঁকে। তবে জানা গিয়েছে, তাঁর চরিত্রটির বেশ কিছু শেডস রয়েছে। একেবারে অন্যরকম।

‘কহানি’র পটভূমি ছিল কলকাতা। এ ছবিতেও তাই। সুজয় বরাবরই কলকাতায় শুট করতে ভালবাসেন। তার উপর এ ছবির প্রযোজনা করছে শাহরুখ খানের রেড চিলিজ এনটারটেনমেন্ট। যিনিও কলকাতাকে তাঁর প্রিয় শহর বলে থাকেন। তবে বাঙালি হৃদয়ে একটাই আফসোস— ইশ্‌, যদি শাশ্বতকেই আরও এক বার দেখতে পাওয়া যেত ববের ভূমিকায়!