বিনোদনভাইরাল

দুর্দান্ত লুকে নেটিজেনদের মন জয় করলেন ‘রানি রাসমনি’ সিরিয়ালের দিতিপ্রিয়া, তুমুল ভাইরাল ছবি

জি বাংলা প্রত্যেক বাঙালিদের মন জয় করে নিয়েছেন। তবে জি বাংলার প্রভাব বাঙালি মহিলাদের উপর বেশি লক্ষ্য করা যায়। সকলেই জি বাংলার পর্দায় উপস্থিত হয়ে যায় সন্ধ্যা সাড়ে ছয়টায়। সন্ধে সাড়ে ছটা থেকে সাতটা পর্যন্ত ‘রানী রাসমণি’ ধারাবাহিকটি অনুষ্ঠিত হয়। আর এই ধারাবাহিকের মূল আকর্ষণ দিতিপ্রিয়া। দিতিপ্রিয়া রানী রাসমণি রূপে সকলের মনে জায়গা করে নিয়েছে তার অভিনয় দক্ষতার কারণে।

এই মিষ্টি নায়িকা দিতিপ্রিয়া তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নতুন রূপে ধরা দিলেন অনুরাগীদের কাছে। রানী রাসমনির রূপের সাথে দিতিপ্রিয়ার বাস্তব রূপের কোন মিল নেই। রানী রাসমণি তে থাকে বড় লম্বা চুলে লক্ষ্য করা যায় কিন্তু বাস্তব তাঁর ঠিক উল্টো। নায়িকার ছোট চুল ও লাল কুর্তি পরিধান করে সকলের সামনে ধরা দিলেন। ছবিটিতে দিতিপ্রিয়াকে সোফায় বসে পোজ দিতে দেখা যাচ্ছে। রানী রাসমনির এই নতুন লুক ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা তার এই স্বল্প মেকাপের রূপ দেখে মন্ত্রমুগ্ধ হয়ে যায়। ১৫ হাজার লাইক পেতে এই ছবিটির সময় লেগেছে মাত্র ৩ ঘন্টা।

দিতিপ্রিয়া দশম শ্রেণীতে পড়াকালীন ’রানী রাসমণি’ সিরিয়ালে অভিনয় শুরু করে। তাকে প্রথমে তিন মাসের জন্য কাস্ট করা হলেও তার অভিনয় দক্ষতা এতটাই জনপ্রিয় হয়ে পড়ে যে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোষ্টের মাধ্যমে দর্শকরা জানায় তাকে ছাড়া ‘রানী রাসমণি’ সিরিয়াল দেখবেন না। তাই বাধ্য হয়েই পরিচালক এই ছোট্ট নায়িকাকে সিরিয়ালের টিআরপি জন্য রেখে দেন। রানিমা সবে প্রাপ্তবয়স্ক হলেন। তার বয়স এখন ১৮ বছর।

Related Articles

Back to top button