দীতিপ্রিয়া ও জিতের রোমান্সে মেতে উঠলো ‘ডান্স বাংলা ডান্স’ এর মঞ্চ

20

দিতিপ্রিয়া(Ditipriya Roy) কিছুদিন আগে তাঁর একটি ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিতে তাঁর অভিনব হেয়ারস্টাইল করেছিলেন ‘ডান্স বাংলা ডান্স’-এর হেয়ারস্টাইলিস্ট রাজিয়া খান (Razia Khan)। এবার জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে আসতে চলেছেন দিতিপ্রিয়া।

তবে অবশ্যই সেই ছবিগুলির লুকে নয়। নিজের শর্ট হেয়ারস্টাইল, কালো ঘাগরা স্কার্ট এবং লা রঙের পাফ স্লিভ টপে দিতিপ্রিয়াকে দেখা যাবে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে। শোয়ে বিশেষ অতিথি হয়ে আসা দিতিপ্রিয়াকে দেখা যাবে শোয়ের বিচারক জিৎ-এর সঙ্গে ডান্স পারফরম্যান্স করতে। তার কয়েকটি ঝলক দিতিপ্রিয়া নিজেই শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, ‘ডান্স বাংলা ডান্স’-এর এই বিশেষ পর্বটি জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে চলতি সপ্তাহের শেষে।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানী রাসমণির ভূমিকায় অভিনয় করে দিতিপ্রিয়া পরিচিতি লাভ করেছিলেন। কিন্তু সম্প্রতি সিরিয়ালে তিরোধান হয়ে গিয়েছে রানী রাসমণির এবং শুরু হয়েছে উত্তর পর্ব। অতএব দিতিপ্রিয়ার ট্র্যাক অফ হয়ে গিয়েছে। আপাতত তাঁকে প্রচুর ফটোশুট করতে দেখা যাচ্ছে। এছাড়াও শোনা যাচ্ছে, তাঁকে নাকি খুব শীঘ্রই একটি ওয়েব সিরিজেও দেখা যাবে।

এছাড়াও স্পোর্টস সম্পর্কিত একটি ফিল্ম নিয়ে পাভেল (Pavel)-এর সঙ্গে দিতিপ্রিয়ার কথাবার্তা চলছে। অপরদিকে দিতিপ্রিয়াকে দেখা যাবে দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh) পরিচালিত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে। দিতিপ্রিয়া জানিয়েছেন চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। এছাড়াও আরও কয়েকটি ফিল্মের অফার রয়েছে দিতিপ্রিয়ার হাতে।

আরও পড়ুন:   ভুলে যাননি ইব্রাহিমকে, প্রথম পক্ষের ছেলেকে জন্মদিনে সারপ্রাইজ দিলেন সইফ আলি খান