Homeবিনোদনডবল ধামাকা! নতুন ওয়েস্টার্ন লুকে বাজিমাত দিতিপ্রিয়ার

ডবল ধামাকা! নতুন ওয়েস্টার্ন লুকে বাজিমাত দিতিপ্রিয়ার

এক অসাধারণ জার্নির মধ্যে দিয়ে সুন্দরভাবে এগিয়ে যাচ্ছেন দিতিপ্রিয়া রায়। শুরুর দিকে এই বাচ্চা মেয়েকে দেখে বোঝার উপায় ছিল না এই মেয়ে কিনা বাংলার গর্ব রাণীমাকে তুলে ধরবে নিজের অভিনয় গুণে। নাহ, যিনি মেক আপ করেছিলেন তাকেও কুর্নিশ জানানো উচিৎ, কারণ ছোট্ট মেয়েকে বয়স্ক সাজানো সহজ নয়।

কিছুদিন হল করুণাময়ী রাণী রাসমণি থেকে বিদায় নিয়েছেন সদ্য যৌবনপ্রাপ্ত দিতিপ্রিয়া। কৈশোর থেকেই এই ধারাবাহিক তার জীবনে এক নতুন প্রাণ প্রতিষ্ঠা করে। যদিও এরও আগে দুর্গা ধারাবাহিকে দেখা গিয়েছিলেন। এছাড়াও টুকটাক ধারাবাহিক ও সিনেমায় দিতিপ্রিয়া অভিনয় করেন। কিন্তু, এখন এই অভিনেত্রীর জার্নি যেন অনেকটা প্রশস্থ। তার পাইপলাইনে প্রচুর কাজ।

সম্প্রতি, হইচই’-এর বিখ্যাত সিরিজ ‘তানসেনের তানপুরা’-র দ্বিতীয় কিস্তিতে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায়। এছাড়া ‘অভিযাত্রিক’, ‘বব বিশ্বাস’-তো রয়েইছে।হতে তার একটার পর একটা কাজ। এমনকি কাজ নিয়েও তার কোনো নিজস্ব পছন্দ নেই। যখন যেটা অভিনয় করবেন সেই কাজকে পারফেক্ট করতে আগ্রহী অভিনেত্রী। এই যেমন ‘তানসেনের তানপুরা’ গল্পে দিতিপ্রিয়াকে একেবারে অন্যরকম ভূমিকায় পাওয়া যাবে।

ধারাবাহিক, সিনেমা ছাড়াও ফটোশ্যুটে একেবারে হাত পাকিয়ে নিচ্ছেন তিনি। এমনিতেই তার ছোট ছোট চুল, এই চুলেও কখনো শাড়ি, কখনো ওয়েস্টার্ন ড্রেসে তুলকালাম। এক কথায়, ছোট করে কাটা চুল, কখনও ওয়েস্টার্ন তো কখনও ইন্দো-ওয়েস্টার্নে একেবারে ফ্যাশনিস্তা দিতিপ্রিয়া রায়। চলুন দেখে নিই অভিনেত্রীর সদ্য হওয়া নতুন ফটোশ্যুট যা দেখলে আপনি বুঝতেই পারবেন কতটা সাবলীল এই অভিনেত্রী যেকোনো মুডে।

MOST POPULAR ARTICLES