বিনোদন

গর্ভবতী স্ত্রীকে বিবাহ বিচ্ছেদ কুমার শানুর! প্রকাশ্যে বোমা ফাটালেন প্রথম পক্ষের ছেলে

সমস্ত বিতরকের মধ্যেই কালার্স এর পর্দায় শুরু হয়ে গেছে সালমান খান সঞ্চারিত বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস সিজন ১৪। এই বছর এই অনুষ্ঠানে জনপ্রিয় সঙ্গীত শিল্পী কুমার শানুর ছেলে জান্তার অংশগ্রহণ করেছেন। তিনি প্রথম দিন এই বিতর্কিত শো এর মঞ্চে এসে জানালেন যে, তার এই শোতে অংশগ্রহণ এর কথা শুনে অবাক হয়ে যান তার বাবা কুমার শানু।

সম্প্রতি বিগ বস সিজন ১৪ প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছেন জান কুমার শানু, জেসমিন ভাসিন, সারা গুরপাল, নিককি তম্বলি। প্রথমদিন নিজেদের মধ্যে পরিচয় পর্ব শুরু পাবার সময় সকলেই নিজেদের ছোটবেলা নিয়ে কথা বলেন।নিজেদের ছোটবেলা নিয়ে কথা প্রসঙ্গে জান কুমার শানু তার বাবা এবং মায়ের বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গ তুলে ধরেন। তিনি জানান যে, যখন তিনি তার মায়ের গর্ভে বেড়ে উঠছিলেন, ঠিক তখনই তার বাবা এবং মায়ের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

জান কুমার শানু বলেন, ‘ছোট থেকে আমি আমার মায়ের কাছেই বড় হয়েছি। উনিই আমার মা-বাব সব। যখন আমি মায়ের গর্ভে ৬ মাস তখন আমার বাবা-মা আলাদা হয়ে যায়। এখানে আসার আগে সবথেকে বেশি মা-কে নিয়েই চিন্তিত ছিলাম কারণ আমি এখানে এলে মায়ের দেখাশোনা কে করবে। ভালোবাসা নিয়েও আমি মায়ের মতো প্রাচীনপন্থী। একজনই মানুষ থাকবে জীবনে’। তিনি আরো জানান যে, ছোটবেলা থেকেই তার কাছে বাবা এবং মা বলতে পুরোটাই ছিলেন তার মা। বাবা মায়ের সাথে না থাকার কারণেই তিনি তার মায়ের কাছেই বড় হয়েছেন। মা সমস্ত দায়িত্ব একা বহন করতেন।এমনকি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ নেয়ার আগে সবথেকে বেশি উৎসাহ দেখিয়েছিলেন তার মা। কিন্তু মাকে নিয়ে বেশি উদ্বেগ জান কুমার শানুর। প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে তার মায়ের কে দেখাশোনা করবে? এ নিয়ে চিন্তিত ছিলেন তিনি। কিন্তু মায়ের উৎসাহে অবশেষে তিনি অংশগ্রহণ করতে রাজি হয়েছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, ১৯৯৪ সালে কুমার শানুর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় রিতা ভট্টাচার্যের। তারপর ছেলে জান কুমার শানু কে একা হাতে মানুষ করেছিলেন রিতা। বিচ্ছেদের পর কুমার শানু আবার বিবাহ করেছেন সালোনিকে। কিন্তু ছেলেকে নিয়ে সারা জীবন একা থাকার শপথ নিয়েছিলেন রিতা। ভালোবাসার ক্ষেত্রেও তিনি ছিলেন প্রাচীন পন্থায় বিশ্বাসী। তবে বাবার সাথে না থাকলেও ছেলেকে কিন্তু খুবই ভালোবাসেন কুমার শানু।

জান কুমার শানুর আসল নাম জয়েশ ভট্টাচার্য। কলকাতাতেই ছোট থেকে বড় হওয়া।কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক স্তরে পড়াশোনা করেছেন তিনি। এরপর গানের জগতে প্রবেশ করার পর তিনি নাম পাল্টে রাখেন গান কুমার শানু। তার উল্লেখযোগ্য গান গুলোর মধ্যে একটি হলো “তারে জামিন পার” ছবিতে “বাম বাম ভোলে”। এই গানটি দর্শকদের মধ্যে একটি আলাদা জায়গা করে নিয়েছিল।

Related Articles

Back to top button