করণ জোহরকে নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন ‘বিগ বস ওটিটি’ বিজয়ী দিব্যা আগরওয়াল

690

সম্প্রতি শেষ হয়েছে ‘বিগ বস ওটিটি’। সেরার শিরোপা পেয়েছেন অভিনেত্রী দিব্যা আগরওয়াল (Divya Agarwal)। শোয়ের সঞ্চালক করণ জোহর (Karan Johar) দিব্যার হাতে তুলে দিয়েছেন উইনারের ট্রফি। কিন্তু বিগ বসের ঘরে থাকাকালীন দিব্যা বলেছিলেন, করণ জোহর পক্ষপাতিত্ব করেন। এবার বিগ বসের ঘর থেকে বেরিয়ে দিব্যা সংবাদমাধ্যমে মুখ খুললেন করণের ব্যাপারে।

দিব্যা জানিয়েছেন, শোয়ে তিনি একমাত্র নিজেকেই প্রাধান্য দিয়েছেন। ইংরাজি ভাষায় কথা বললে বিগ বসের কাছে শাস্তি পাওয়ার ঘটনা শোয়ের পার্ট। দিব্যার মনে হত, তিনি বলিউডের আউটসাইডার বলে তাঁকে টার্গেট করা হচ্ছে। কিন্তু তার পাশাপাশি, কিভাবে এই ধরনের পরিস্থিতি থেকে রক্ষা পাওয়া যায়, তার চিন্তাও করেছেন তিনি। তবে দিব্যা মনে করেন, তিনি নিজের জন্য লড়াই করতে পেরেছেন। তবে নিশান্ত ভাট (Nishant Bhat) -কে নিজের বিপরীতে প্রকৃত প্রতিযোগী মনে করতেন দিব্যা। তিনি জানিয়েছেন, তাঁর ‘বিগ বস ওটিটি’-র জিৎ-এ খুশি তাঁর মা-বাবা।

দিব্যা বলেছেন , ‘বিগ বস ওটিটি’ তিনি যথেষ্ট উপভোগ করেছেন। বিগ বসের ঘর থেকে বেরোনোর পর প্রতীক (Pratik Sahajpal) এখন তাঁর বিরোধী নন, তিনি শুধুই দিব্যার ভাই। তবে দিব্যা জানিয়েছেন, প্রতিবাদ তাঁর সহজাত। তিনি কোণঠাসা হয়ে পড়লে নিজেকে সেই পরিস্থিতি থেকে বার করে আনতে জানেন। ‘কার্টেল’ নামে একটি ওয়েব সিরিজে কাজ করছেন দিব্যা। তিনি জানিয়েছেন, বারো বছরের কেরিয়ারে এই প্রথম তিনি এমন একটি চিত্রনাট্য পড়েছেন যাতে তাঁর মনে হয়েছে, তিনি নিজেকে সম্পূর্ণ ভাবে মেলে ধরতে পারবেন।

এর আগে দিব্যা জানিয়েছেন, নিজেকে বলিউডে প্রতিষ্ঠিত করতে করণ জোহরের প্রযোজনা সংস্থার প্রয়োজন পড়বে না তাঁর। কারণ তিনি ‘ইনসাইডার-আউটসাইডার’ নীতিতে বিশ্বাস করেন না।

আরও পড়ুন:   করণ জোহরের 'ড্রাগ পার্টির' তদন্ত শুরু করল NCB, গ্ৰেফতার হতে পারেন একগুচ্ছ বলিউড তারকা