বিনোদন

একরত্তি যুভানের ছবি এতো তুলবেন না, এতে ওর ক্ষতি হবে, রাজ-শুভশ্রীকে সতর্ক করলেন ডাক্তার

একরত্তি ইউভান রাজা শুভশ্রীর ঘর আলো করে পৃথিবীতে আসে ১২ই সেপ্টেম্বর। ইউভান জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেছেন হাসপাতালেই। ইতিমধ্যেই তার বেশ কিছু ফ্যানপেজ তৈরি হয়েছে। এমনকি ঘটা করে ছেলের ছবি শেয়ার করেন রাজ-শুভশ্রী।

রাজ অথবা শুভশ্রী প্রায় প্রত্যেক দিনই ছেলের ছবি বা ভিডিও শেয়ার করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ছোট্ট ইউভান দর্শকদের অনেক আদর ও ভালোবাসা পেয়েছেন। আজকেই একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন পরিচালক রাজ চক্রবর্তী। ছবিটিতে রাজ চক্রবর্তীকে তার ছেলে ইউভানের সঙ্গে খেলতে দেখা যায়। এই ছবি ভাইরাল হতে শুরু করে পোস্ট করার সাথে সাথেই।

আপনি একাধিক ছবি দেখতে পারবেন রাজের ইনস্টাগ্রাম প্রোফাইল ভিজিট করলেই। কিন্তু এই উইভানের কতই বা বয়স? এই ক্ষুদে এখনো ৩০ দিনের গন্ডি পেরোয়নি। রাজের পোস্টে একজন ফ্যান কমেন্ট করে লিখেন,“বাচ্চাটি আরেকটু বড় হোক তারপর ছবি তুলবেন অতটাও তখন ওর শরীরে ক্ষতি করবে না। আর যদি এখন ছবি তোলেন ও তাহলে একটু দূর থেকে অল্প কিছু ছবি তুলবেন। অতিরিক্ত ছবি তুললে ওর স্কিন এবং শরীরের ভেতরে অনেক ক্ষতি হতে পারে। কারণ শিশুটি সদ্যোজাত। আমি একজন would be ডাক্তার হিসেবে এইটুকু সচেতনতা আপনাদের দিলাম। প্রয়োজনে আপনারা যে ডাক্তারদেরকে দেখান তাদের কাছেও জিজ্ঞাসা করে নিতে পারেন। আমার এই কথাটি খারাপ ভাবে নেবেন না।”

Related Articles

Back to top button