অফবিটভাইরাল

অবিকল মানুষের মতো মেইন রাস্তায় বাইক চালাচ্ছে কুকুর, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

আমরা এর আগে অনেকবার সার্কাসের বানর অথবা হাতিকে সাইকেল চালাতে দেখেছি। কিন্তু তারা যথেষ্ট প্রশিক্ষণ প্রাপ্ত জন্তু। কিন্তু কখনো কি রাস্তাঘাটে মানুষের মত কোন প্রাণীকে সাইকেল চালাতে দেখেছেন? দেখেননি নিশ্চয়ই। সম্প্রতি সোশ্যাল মিডিয়া এ রকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে সত্যিই আপনি তাজ্জব হয়ে যাবেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই প্রচুর মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, একটি কুকুর মানুষের মতো বাইক চালাচ্ছে।আমরা জানি বানরের পর একমাত্র কুকুর মানুষের সব রকম ভাষা বুঝতে পারে। কুকুর এমন একটা জন্তু, যে কিনা প্রাণীদের মধ্যে সবথেকে বেশি বিশ্বাসযোগ্য। আমরা অনেকবার কুকুরকে খবরের কাগজ নিয়ে আসতে অথবা বল মুখে করে নিয়ে আসতে দেখি। কিন্তু অবিকল মানুষের মতো বাইক চালাতে এর আগে কখনো কেউ দেখেনি একটি কুকুরকে।

তাদের কুকুরটি একা গাড়ি চালাচ্ছে না, তার পেছনে তার প্রভু কে বসিয়েছে। এরকম একটি দৃশ্য ভাইরাল হবে না তা কি কখনো হয়।
JAF Info media নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছিল। সেখান থেকে জানা যায় যে কুকুরটির নাম হল লিউক। তবে ২০১৭ সালে এই কুকুরটি মারা যায়। যথাসম্ভব এই কুকুরটির স্মৃতির উদ্দেশ্যে পোস্ট করা হয়েছিল এই ভিডিওটি। প্রচুর পরিমাণে মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং পছন্দ করেছেন। অনেকে আবার লিখেছেন যে, যদি সঠিকভাবে ট্রেনিং দেওয়া যায় তাহলে যে কোন পশুকে দিয়ে যেকোনো কাজ করানো সম্ভব।

Related Articles

Back to top button