বিনোদন

লন্ডনের মাটিতে পুজোয় অসাধারন নৃত্য পরিবেশনে সৌরভ পত্নী ডোনার, রইল ভিডিও

সৌরভ ঘরনী ডোনা গাঙ্গুলী একসময় ভারতীয় ক্রিকেট ঘরানার ফার্স্ট লেডি ছিলেন। তবে ভারতীয় প্রাক্তন অধিনায়ক এবং বিসিসিআই প্রেসিডেন্টের স্ত্রী ছাড়াও আরো একটি পরিচয় রয়েছে। ডোনা নিজে একজন নামী নৃত্যশিল্পী। আর এবার সৌরভপত্নী নিজের নাচ দিয়ে মুগ্ধ করলেন লন্ডন বাসীদের।

সম্প্রতি লন্ডনে আয়োজিত হয়েছিল প্রবাসী বাঙ্গালীদের দুর্গোৎসব আর সেখানেই আমন্ত্রিত ছিলেন ডোনা গাঙ্গুলী। নবমীর সন্ধ্যায় লন্ডনবাসী ‘দীক্ষামঞ্জরী’-র ছাত্রীদের সাথে নৃত্য পরিবেশন করলেন ডোনা। সোনার প্রতিষ্ঠা ‘দীক্ষামঞ্জরী’-র মূল বিদ্যালয়টি রয়েছে কলকাতায়। আর এবার লন্ডনের অধিবাসীরা নিজেদের নাচ দ্বারা মুগ্ধ করলেন ডোনা এবং তার ছাত্রীরা।

লন্ডন প্রবাসী ভারতীয়দের গ্রুপের নাম ‘বিলিতি বাঙালি’। এই গ্রুপে সব প্রদেশের মানুষরা থাকলেও বাঙালির সংখ্যা সবচেয়ে বেশি। প্রতি বছর তাঁরা সমারোহ করে দুর্গাপুজোর আয়োজন করলেও করোনার জন্য গত বছর থেকে তাতে যথেষ্ট কড়াকড়ি দেখা গেছে।

এই পূজাকে ঘিরে লন্ডন প্রবাসী বাঙালিরা চারদিন উৎসবে মেতে ওঠেন। যেখানে বাঙ্গালীদের সাথে যোগ দেন একাধিক বিদেশিও। বাঙালি খাওয়া-দাওয়া, হইহুল্লোড়, আড্ডায় পুজোর ওই কটা দিন জমজমাট হয়ে উঠে ওই জায়গা। আর সেখানেই এবার নিজের নৃত্যশৈলী প্রদর্শিত করলেন ডোনা। ‘দীক্ষামঞ্জরী’-র পারফরম্যান্স দেখার জন্য ধন্যবাদ জানান ডোনা। পাশাপাশি সকলকে শারদ শুভেচ্ছা জানান তিনি।

আরও পড়ুন:   অসাধারণ গানে দাদাগিরির মঞ্চ মাতালেন সিদ্ধার্থ ও সোম, রইল ভিডিও

Related Articles

Back to top button