বিনোদন

‘মাদক আসক্তদের বলিউডের গোড়া থেকে উপড়ে ফেলা হোক’, দীপিকাকে একহাত নিলেন রবীনা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘটেছে গত ১৪ ই জুন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে মাদকযোগের তল্লাশিতে তোলপাড় হয়েছে বলিউড। এই মাদকচক্রে নাম জড়িয়েছে বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নাম উঠে এসেছে। মাদক প্রসঙ্গে দীপিকা ও তার ম্যানেজার করিশ্মার কথোপকথন প্রকাশ্যে এসেছে। এই কথোপকথনটি হলো ২০১৭ সালের। এই প্রকাশ পাওয়া কথোপকথনটি নেটিজেনদের অবাক করে দিয়েছে।

ওই কথোপকথনটি পড়ে বোঝা যাচ্ছে ২৮শে অক্টোবর ২০১৭ সালে দীপিকা তার ম্যানেজারের কাছে খোঁজ করছিলেন মাদকের জন্য দামী কোনো পানশালার। এই প্রসঙ্গে একহাত নেন রবীনা ট্যান্ডন। তিনি বলেন, “এটাই বলিউডে মাদকচক্রের জাল ছিড়ে ফেলার সঠিক সময়। যে সমস্ত মাদক কারবারী, পাচারকারী ও ব্যবহারকারীরা রয়েছেন তাদের প্রত্যকের শাস্তি হোক। গোড়া থেকে সব উপড়ে ফেলতে হবে”।

খবর পাওয়া যাচ্ছে, দীপিকার পর এবার মাদকদ্রব্য চক্রে নাম উঠতে পারে সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর কিংবা সিদ্ধার্থ মালহোত্রার। এদিকে রিয়ার জামিনের আবেদন খারিজ করে দিল আদালত। ৬ ই অক্টোবর পর্যন্ত তাকে জেল এই দিন কাটাতে হবে। এই খবরগুলোর জন্য বলিউডের উপর আসতে চলেছে এক বড় ধরনের প্রভাব।

Related Articles

Back to top button