পুজোর আগে নতুন সাজে অভিনেত্রী, ব্লাউজ বিহীন ঋতুপর্ণা টক্কর দিচ্ছেন চওড়া হাসিতে

48

সামনেই পুজো। আর মাত্র কয়েকদিন পরেই মহালয়া শুরু, শুরু মাতৃপক্ষ। এই সময় অভিনেত্রীরা একের পর এক নতুন সাজে নিজেদের ধরা দিচ্ছেন ক্যামেরার সামনে। তিলোত্তমার বুকে অভিনেত্রীরাও যেন তিলোত্তমা হয়ে ওঠেন একে একে। সম্প্রতি, ঋতুপর্ণা সেনগুপ্তকে পাওয়া গেল নতুন লুকে।

ব্লাউজ ছাড়া শাড়ি পড়ার এক নতুন ধুম শুরু হয়েছে এই বছর পুজোয়। অনেক অভিনেত্রীই ব্লাউজ ছাড়াই শাড়ি,গয়নায় সেজে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। প্রত্যেকের সাজই প্রশংসিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার ঠিক একই ধারায় সাজলেন বাংলা চলচ্চিত্রের অন্যতম সুন্দরী নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। যার বোল্ড অবতারে অনেকেই তাজ্জব।

আরও পড়ুন:   দুধ সাদা পোশাক পরে স্পষ্ট বক্ষযুগল দেখিয়ে ভাইরাল ঋতুপর্ণা

ঋতুপর্ণা সেনগুপ্তকে যারা সিনেমার পর্দায় বেশিরভাগ সময় শাড়িতে দেখেছেন তারা নতুন ঋতুপর্ণাকে দেখে অবাক। বর্তমানে, অভিনেত্রী সময়ের সঙ্গে তাল মিলিয়ে আরো বেশি সময়ুপযোগী হয়ে উঠেছেন। কখনো ওয়েস্টার্ন ড্রেসে ক্যামেরার সামনে আসছেন, তো কখনো বিকিনি লুকে, তো কখনো উন্মুক্ত বক্ষ বিভাজিকা নিয়ে। এবারেও ব্লাউজ বিহীন অবস্থায় পুজোয় সাজলেন ঋতু। খোলা চুল, শরীরে ভারী গহনা আর পরনে শাড়ি। নতুন অবতারে ঋতুপর্ণার এই রূপ দর্শকদের অবাক করেছে। শোনা যাচ্ছে, এবার তিনি অনেক বেশি এথনিক স্টাইল, এবং একটু অন্য রকম, অভিনব, সাবেকি সাজের ওপর মনোযোগ দিচ্ছেন।

আরও পড়ুন:   পরনে নামমাত্র পোশাক, নেট দুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

প্রসঙ্গত, করোনা কালে তিনি সপরিবারে সিঙ্গাপুরে গৃহবন্দী হয়েই ছিলেন। কিছু কাল আগে টলিপাড়ায় যোগ দিয়েছেন। এসেই কাজ শুরু। কদিন আগেই হিমাচল প্রদেশ গিয়েছিলেন নতুন ছবির শ্যুটিং এর জন্য। ফিরেও এসেছেন। তার পাইপলাইনে এখন অনেক কাজ। কাজের সুবাদে মুম্বাই পর্যন্ত যেতে হতে পারে, তবে পুজোর কটাদিন কলকাতায় থাকার চেষ্টা করছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।