ভাইরালভিডিও

সন্তানকে বাঁচাতে বিশালাকার কুমিরের সাথে লড়াই করছে মা হাতি, মুহূর্তে ভাইরাল ভিডিও

সন্তানের প্রতি টান মায়ের কাছে ঠিকই। তা সত্যিই না দেখে বোঝা যায় না, আমরা মানব শিশু এবং মানব মায়ের মধ্যে সম্পর্ক প্রত্যেকেই জানি, কিন্তু পশুরাও বাচ্চাদের ক্ষেত্রে ঠিক কতটা পথ হতে পারে তা হয়তো প্রমাণ করে এই ভিডিওটি। ঘন অরণ্য, বন জঙ্গলের মধ্যে ঘটে যাওয়া ভিডিও এই ভাবেই একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হতে পারে। আর এই ভিডিওটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয় নি। কারণ বাচ্চা হাতির জন্য ওত পেতে জলে অপেক্ষা করছিল।

আরও পড়ুন:   মেদিনীপুরে দেখা গেলো পৃথিবীর সবথেকে বড় প্রজাতির কুমির, চরম আতঙ্কে এলাকাবাসী

এক ভয়ঙ্কর দাঁতাল কুমির কিন্তু সে বাচ্চা হাতিকে কুমিরের তো পাওয়া হলো না। উল্টো দিকে হাতির মা ছুটে কুমিরকে পা দিয়ে একেবারে পিষে মেরে ফেলল। মাত্র ৪০ সেকেন্ডের একটি ঘটনায় প্রমাণ করে দিয়েছে মাতৃত্ব কি সাংঘাতিক হতে পারে। ভিডিওটিতে দেখা যাচ্ছে শুড়ে করে কুমিরটির লেজ ধরে জলের মধ্যে আছড়ে ফেলে দিচ্ছে, এক বিশাল বড় হাতি। দাঁত নেই তো কি হয়েছে অতো বড়ো চেহারার ভারে পায়ের চাপে এই মেরে ফেলতে পারে একটি দাঁতাল কুমিরকে। কথায় আছে, জলে কুমির, ডাঙায় বাঘ।

আরও পড়ুন:   অফিসের মধ্যে দুর্দান্ত ভঙ্গিমায় নাচ করে সকলের মন জয় করল যুবতী, ভিডিও ভাইরাল

তবে এখানে ডাঙায় বাঘ নয়, এখানে বাঘের থেকেও ভয়ঙ্কর হয়ে গেছে হাতি সন্তানকে বিপদের মুখে দেখে মা আর কিছুতেই ঠিক থাকতে পারেনি। হাতির সঙ্গে লড়াই করতে করতে ক্রমশ নিস্তেজ হয়ে গিয়ে মরনের দিকে চলে গেছে। এই কুমির ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে প্রায় ১১ লক্ষ ভিউজ হয়েছে। এই ভিডিওটিতে। হাতি কিন্তু এমনিতে যথেষ্ট শান্ত স্বভাবের একটি প্রাণী কিন্তু রেগে গেলে হাতে প্রচন্ড খারাপ হয়ে যায় আর তার প্রমাণ এই ভিডিওটি করছে।

Related Articles

Back to top button