‘মম চিত্তে’-র জন্য কষ্ট হচ্ছে, শোভন-বৈশাখীর নাচ দেখে মুখ খুললেন ইমন চক্রবর্তী

75

গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) বর্তমানে একজন স্বনামধন্যা শিল্পী। তার ঝুলিতে রয়েছে জাতীয় পুরস্কার। বহু গান গেয়েছেন তিনি, সামলেছেন একটি রিয়্যালিটি শোয়ের বিচারক গুরু পদের দ্বায়িত্ব। সব মিলিয়ে ইমন চক্রবর্তীর গানের খাতায় দৈর্ঘ্য বেশ লম্বা হতে চলেছে।

এরইমধ্যে, গায়িকা তার মনের কষ্ট জানালেন সোশ্যাল মিডিয়ার পাতায়, তাও আবার গান সংক্রান্ত বিষয়ে। ইমন বরাবর রবীন্দ্রসঙ্গীতের ভক্ত। সেই ইমন রবীন্দ্রনাথের একটি গান নিয়ে মনে মনে আহত হয়েছেন। আর হবেন নাই বা কেন? চলুন আরেকটু খুলে বলা যাক। যদিও গায়িকা খোলসা করে বলেননি কেন তার নির্দিষ্ট ‘মম চিত্তে'( Momo Chitte’) গান নিয়ে দুঃখ।

আরও পড়ুন:   মুসলিম হওয়ার জন্য ফিরিয়ে দেন নাচের গুরুজি, পরবর্তীতে তিনিই হয়ে ওঠেন শ্রেষ্ঠ ছাত্রী

ছোটবেলায় স্টেজে অনেকেই মম চিত্তে গানের সঙ্গে ছন্দ মিলিয়ে নেচেছেন। তাতা থৈ থৈ ছন্দে আজও ইচ্ছা করে একটু একটু করে পায়ের পাতা ফেলতে। কিন্তু, এই গান নিয়ে এখন নেট পাড়া থেকে শুরু করে মানুষের মুখে মুখে শোরগোল। এই গান নিয়ে স্যান্ডি সাহা পর্যন্ত মিম বানিয়েছেন। তিনি রাস্তায় দাড়িয়ে শাড়ি পড়ে মম চিত্তে নাচ করছেন আর মুখে কাল বৈশাখী উচ্চারণ। ব্যাপারটা আরো একটু খোলসা করে বলা যাক।

আরও পড়ুন:   বনি কাপুরকে বিয়ে করতে চাননি শ্রীদেবী, মিঠুনের সাথে অভিনেত্রীর প্রেম আজও বিতর্কিত

সম্প্রতি একটি মিডিয়া হাউস তাদের টিম নিয়ে হাজির হয়েছিলেন শোভন বৈশাখীর অন্দরমহলে। সেখানে হয় পুজোর শ্যুট। ওই মিডিয়া হাউসের অ্যাঙ্কর লোপামুদ্রার কণ্ঠের গান নিজের লিপে চালান, যেটি হল মম চিত্তে। অ্যাঙ্কর গান গাইছেন যেন মনে হচ্ছে তিনিই গাইছেন এবং গানটি আদপে লোপামুদ্রার কণ্ঠের নয়, পাশাপাশি শোভন বৈশাখী নাচ করছেন। যেই নাচ সোশ্যাল মিডিয়া বছরের সেরা কমেডিতে পরিণত হয়। গানের বিসর্জন বুঝি পুজোর আগে শোভন বৈশাখী মারফৎ হয়ে যায় বলে ধারণা বেশিরভাগ নেট জনতা ও দর্শকদের। অনেকের দাবী, মিডিয়া হাউস যদি টিআরপি বাড়ানোর জন্য এই ধরনের কুৎসিত মানুষদের প্রমোট করে তবে তা অত্যন্ত নিন্দনীয়।

আরও পড়ুন:   বলিউডের ৬ প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রী যারা মারা গিয়েছেন অল্প বয়সেই

প্রসঙ্গত, গায়িকা ইমন চক্রবর্তী কি এই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করলেন নেট পাতায় লিখে? তিনি স্পষ্ট করে কারণ না জানালেও সাধারণ মানুষের একবিন্দু বুঝতে অসুবিধা হয়নি।