বিনোদন

মাইক্রো সিমকার্ডের উপর আঁকা সোনু সুদের ছবি, ভক্তের এই প্রয়াসে মুগ্ধ অভিনেতা

লকডাউনের শুরু থেকেই দেশের গরীব ও সাধারণ মানুষের জীবনে ভগবান স্বরূপ দেখা দিয়েছিলেন বলিউডের ভিলেন সোনু সুদ। বলিউডে তিনি ভিলেনের চরিত্রের অভিনয় করলেও বাস্তবে তিনি হিরো। এখন লকডাউন শেষ হয়ে গিয়েও আনলক পর্ব শুরু হয়েছে, তবু সোনু সুদের সাহায্যের হাত থামছেই না। তিনি তাঁর সাহায্য এবং মানুষের পাশে থাকার কাজ চালিয়ে যাচ্ছেন। তবে এবার এই গরীবের ত্রাতার জন্য এক ভক্ত অভিনব কাজ করেছে। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

সোনু সুদের এক ভক্ত মাইক্রো সিমকার্ডের উপর রং-তুলির টানে ফুটিয়ে তুলেছেন সোনু সুদের ছবি। ভক্তের এই কাজে খোদ খুশি হয়েছেন অভিনেতা নিজেও। তিনি টুইট করে লিখেছেন,”১০জি নেটওয়ার্ক”। অভিনেতার এই টুইটের পর একের পর এক টুইট আসতে থাকে। বর্তমানে এই পোস্ট ১০ জি নেটওয়ার্কের গতিতে ভাইরাল হয়েছে। তবে এর আগেও এক পরিযায়ী শ্রমিক শ্রদ্ধার্ঘ্য জানানোর জন্য সোনু সুদের নামে দোকানই খুলে ফেলছেন। তবে এবার এক অনুরাগীর শিল্পকলা দেখে মুগ্ধ হয়েছেন অভিনেতা।

সেই প্রথম থেকেই পরিযায়ী শ্রমিকদের বিভিন্ন প্রান্ত থেকে দেশে ফেরানো থেকে শুরু করে চাষীর কাজের জন্য ট্রাক্টর কিনে দিয়েছেন। কারোর আবার বাড়ি বানিয়ে দিয়েছেন, গরীব সন্তানদের পড়াশুনার দায়িত্ব নিয়েছেন। বহু মানুষকে চাকরির ও ব্যবস্থা করে দিয়েছেন। তাঁর এই সাহায্যের অবদান কোনোদিনই ভোলার নয়, তাই এই মহামারীর সময় তিনি গরিবের কাছে ভগবান।

Related Articles

Back to top button