বিনোদন

করিনার কথাতেই সম্পর্ক ভেঙে সুশান্ত ও সারার, পুরানো ভিডিওতে ক্ষিপ্ত নেটিজেনরা

‘কেদারনাথ’ থেকেই হাতেখড়ি দিয়েছিলেন সারা আলি খান। সুশান্তের সঙ্গে প্রথম এই ছবি দিয়েই বলিউডে পা রাখেন নবাব কন্যা। এরপর থেকেই সুশান্তের সঙ্গে সারার এক ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। সুশান্তের বাড়ির কেয়ারটেকার জানিয়েছেন, সুশান্তের বাগান বাড়িতে হামেশাই আসতেন সারা আলি খান এমনকি সুশান্তের ফ্ল্যাটেও কয়েকবার এসেছিলেন সারা। বি টাউনে সারা-সুশান্তের সম্পর্ক নিয়ে এক জটিল সমীকরণ তৈরি হয়, কিন্তু সম্পর্ক টিকবে কীভাবে?

মম করিনাই বাধ্য করেছিল সারাকে ওই সম্পর্ক থেকে সরে আসতে, এমনটাই জানান কঙ্গনা। উল্লেখ্য, ২০১৯-এর ফেব্রুয়ারি মাসে জি ক্যাফের টক শো ‘দ্য ডাবল ট্রাবল উইথ করিনা কাপুর, স্টারি নাইট ২.ওহ’ তে এই মন্তব্য করেছিলেন বেবো। অমৃতা অরোরা করিনাকে প্রশ্ন করেন-সারাকে একটি উপদেশ দিতে হলে তিনি কী বলবেন? করিনার সপাট উত্তর ছিল- ‘নিজের প্রথম হিরোকে কোনদিনও ডেট করো না’। চলুন দেখি সেই ভিডিও।

সুশান্ত-সারার ঘনিষ্ঠতা নিয়ে জল ঘোলা হলে কঙ্গনা একটি ট্যুইট করে জানান, “এসএসআর এবং সারার প্রেম সম্পর্কে খবর গোটা মিডিয়া জুড়ে ছিল, এবং শোনা যায় যে ওঁরা নাকি আউটডোর শ্যুটিং চলাকালীন একটা রুমেই থাকত, কেন এইসব নেপো-কিড সোনালি স্বপ্ন দেখায় আউটসাইডারদের,যদি প্রকাশ্যে ওঁদের ছুঁড়েই ফেলে দেবে? এতে অবাক হওয়ার কিছু নেই এরপর ও (সুশান্ত) একটা শকুনের ফাঁদে পা দিয়েছিল।”

কঙ্গনার পাশাপাশি স্যামুয়েল মিরান্ডা তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে লিখেছিলেন- ‘একে-অপরকে প্রচণ্ড ভালোবাসত সুশান্ত-সারা’ কিন্তু সোনচিড়িয়ার বক্স অফিস ব্যর্থতার পরে আচমকাই ভেঙে যায় দুজনের সম্পর্ক।আমার মনে আছে কেদারনাথের প্রমোশনের সময়..সুশান্ত-সারা পুরোপুরি একে অপরের প্রেমে ছিল…ওদের আলাদা করা যেত না..প্রচণ্ড পবিত্র,একদম শিশুদের মতো নিষ্পাপ ভালোবাসা।

 

View this post on Instagram

 

We accept the love we think we deserve -Stephen Chbosky

A post shared by Samuel Haokip (@jamlenpao) on

Related Articles

Back to top button