বিনোদন

মুখ্যমন্ত্রীকে অপমানের জের, কঙ্গনার বিরুদ্ধে FIR দায়ের মুম্বাই পুলিশের

বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াত ঠোঁটকাটা নামেই বেশি বিখ্যাত। বলিউডের তাবড় তাবড় অভিনেতা হোক, কিংবা দেশের কোনো নেতা-মন্ত্রী, তিনি কাউকেই ছেড়ে কথা বলেন না। সবসময় তিনি কিছু না কিছু এমন মন্তব্য করেন, যার জেরে বিতর্ক শুরু হয়ে যায়। বলিউডের অভিনেতা সুশান্তের মৃত্যুর পর থেকেই তিনি একের পর এক বলিউডের প্রযোজক, পরিচালকের বিরুদ্ধে মন্তব্য করেছেন। আবার নেপোটিজম নিয়েই কথা তুলেছেন।

এছাড়া এই অভিনেত্রী মুম্বই পুলিশের কাজকর্ম নিয়েও প্রশ্ন তুলেছেন। আবার কখনও শিবসেনার দিকে আঙ্গুল তুলেছেন। আর এর জেরেই শুরু হয় প্রবল বাকবিতন্ডা। শিবসেনার মুখপাত্র কঙ্গনাকে হুমকিও দেয়। তবে তিনি কোনোকিছুতেই তোয়াক্কা করেন না। কঙ্গনাকে ‘বেইমান’,’হারামখোর’ শব্দ প্রয়োগ করে কটূক্তি করা হয়। কিন্তু তাতেও তিনি মাথা নত করেননি। আর তাই এবার মুম্বাইয়ের অফিস ও ঘর খোয়াতে হল অভিনেত্রীকে।

৯ সেপ্টেম্বর পালি হিলে কঙ্গনার মণিকর্ণিকা অফিস ভাঙচুরের পরই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কঙ্গনা মন্তব্য করেন। আর সেই মন্তব্য অপমানজনক বলে মুম্বইয়ের ভিখরোলি থানায় কঙ্গনার বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর সন্মানহানির অভিযোগ দায়ের করে মুম্বাই পুলিশ। কঙ্গনা তাঁর নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন।

তিনি একেবারে অসম্মানের সাথে তুই করে বলেছেন,‘আজ তুই আমার ঘর ভাঙলি, কাল তোর দম্ভ চূর্ণ হবে’। শুধু তাই নয়, অফিস ভেঙে দিয়ে তাঁর মুখ বন্ধ করা যাবে না বলেও তিনি হুঁশিয়ারি দিয়েছেন। তাঁর মুখ বন্ধ করলে, সেখানে আরও অনেক আওয়াজ উঠে আসবে বলেও মন্তব্য করেন বলিউড কুইন।

Related Articles

Back to top button