রিয়া গ্রেফতারের পরেই সরব বলিউডের একাংশ, সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ড #justiceforRhea

রিয়া গ্রেফতারের পরেই সরব বলিউডের একাংশ, সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ড #justiceforRhea

‘জাস্টিস ফর সুশান্ত’ থেকে এবার ‘জাস্টিস ফর রিয়া ‘। গতকালই সুশান্ত সিং রাজপুত মৃত্যু কাণ্ডে মাদক যোগের অভিযোগে এনসিবি গ্রেফতার করেছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। এবার রিয়া চক্রবর্তীর গ্রেফতারিতে বুক ফাটছে বলিউডের একাংশর।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন পর গ্রেফতার করা হয়েছে রিয়াকে। লাগাতার তিনদিন জেরার পর মঙ্গলবারও এনসিবি জেরা করে রিয়া চক্রবর্তীকে। একটানা জেরার মুখে পড়ে রিয়া স্বীকার করেন সে ড্রাগ নিতেন। এমনকি মাদক সেবন করতেন নিয়মিত। আর তারপরই গতকাল গ্রেফতার করা হয় রিয়াকে। সূত্রের খবর, NDPS আইনের ৬৭ নম্বর ধারায় রিয়া চক্রবর্তী তাঁর দোষ কবুল করেছেন।রিয়াকে আপাতত ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ আদালতের৷ রিয়া চক্রবর্তী গ্রেফতার হওয়াতেই গর্জে উঠল বলিউড। রিয়া গ্রেফতারের পর সবাই মজেছে #justiceforRhea তে ৷

রিয়ার গ্রেফতারের পরই মূলত রিয়ার কষ্টে বুক ফাটছে বলিউডের অনেকের। রিয়া যখন এনসিবি দফতরে পৌঁছান তখন তার পরণে ছিল কালো টি-শার্ট ৷ আর সেই টি-শার্টের শব্দগুলোই দৃষ্টি আকর্ষণ করেছে অনেকের। সেই টি-শার্টে লেখা ছিল ‘গোলাপের রং লাল, ভায়োলেট নীল, এসো পুরুষতন্ত্রকে ধ্বংস করি, তুমি আর আমি ‘। যা ইতিমধ্যেই সোশ্যাল-মিডিয়ায় চরম ভাইরাল। সোনম কাপুর থেকে দিয়া মির্জা ,নেহা ধুপিয়া থেকে বিদ্যা বালান, অভয় দেওল সহ বলিউডের আরও অনেক সেলেবরা সমর্থন করছেন রিয়াকেই।

 

View this post on Instagram

 

#JusticeForRhea ☀️

A post shared by Vidya Balan (@balanvidya) on

অভিনেতা অভয় দেওল, নির্দেশক ফারহান আখতার, অনুরাগ কাশ্যপ অভিনেত্রীকে সমর্থন করে শেয়ার করেছেন রিয়ার টি-শার্টের লেখাটি ৷ অন্যদিকে ইনস্টাগ্রামে বিদ্যা বালান রিয়াকে সাপোর্ট করে ‘Justice for Rhea’ likhe রিয়ার টি-শার্টের লেখাটি শেয়ার করেছেন৷ এই ধরনের পোস্টিং থেকে পরিষ্কার যে সুশান্ত মৃত্যুকাণ্ডে যতই না আঘাত পেয়েছিল তার থেকে অনেক বেশি রিয়া চক্রবর্তী গ্রেফতারিতে আঘাত পাচ্ছে বলিউডের একাংশ।