মুম্বইকে এখন পাক অধিকৃত কাশ্মীরের মত মনে হচ্ছে, ফের বিস্ফোরক মন্তব্য বলিউড কুইনের

মুম্বইকে এখন পাক অধিকৃত কাশ্মীরের মত মনে হচ্ছে, ফের বিস্ফোরক মন্তব্য বলিউড কুইনের

বলিউডের কুইন যেন থামছেনই না। একের পর এক বোমা ফাটাচ্ছেন কঙ্গনা রানাওয়াত। এবার তিনি টুইটে ব্যঙ্গ করে লিখলেন,” মুম্বইকেম্বকে কেন পাক অধিকৃত কাশ্মীর এলাকার মত মনে হচ্ছে?” মূলত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই একের পর এক অভিযোগ ও বিস্ফোরক মন্তব্য করে চলেছেন কঙ্গনা।

গত ৩০ আগস্ট তিনি টুইটারে বিজেপি নেতা রাম কদমের টুইট শেয়ার করেছিলেন। সেখানে তিনি লিখেছিলেন যে বলিউডের মুভি মাফিয়াদের থেকেও বেশি ভয় পাচ্ছেন মুম্বই পুলিশকে। তাই কেন্দ্রীয় সরকারের থেকে নিরাপত্তা চাইছেন তিনি। এদিকে এই টুইটের পরেই শুরু হয় বিতর্ক। শিব সেনার মুখপাত্র সঞ্জয় রাউত লেখেন যে তিনি অনুরোধ করছেন কঙ্গনা যেন মুম্বইতে ফিরে না আসেন। মুম্বই পুলিশকে যেভাবে অপমান করা হচ্ছে, স্বরাষ্ট্রমন্ত্রকের এক্ষেত্রে ব্যবস্থা নেওয়া উচিত।

এরপরে আবার কঙ্গনা টুইটে লেখেন,” সঞ্জয় রাউত শিব সেনার নেতা আমাকে প্রকাশ্যে হুমকি দিয়েছেন। তিনি আমাকে মুম্বই যেতে বারণ করেছেন। মুম্বইয়ের রাস্তায় আজাদি দেওয়াল লেখার পর এবার প্রকাশ্যে এই হুমকি দেওয়া হয়। হঠাৎ করেই মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের মত লাগছে কেন? এই মন্তব্যের পরেই শুরু হয় চরম বিতর্ক।