হট অবতারে ফের বাংলা সিনেমায় ধরা দেবেন রাইমা সেন, কবে মুক্তি পাবে ছবি?

হট অবতারে ফের বাংলা সিনেমায় ধরা দেবেন রাইমা সেন, কবে মুক্তি পাবে ছবি?

‘দেবদাস’ এই নামটা শুনলেই প্রথমেই মাথায় আসে লাল সাদা শাড়ি পড়ে ‘দেবা’ রব তুলে ঐশ্বরিয়ার ছুটে যাওয়া। বলাই বাহুল্য এতগুলো বছর পেরিয়ে গেলেও আজও সকলের মনে সঞ্জয় লীলা বানশালী পরিচালিত দেবদাস মনে দাগ কেটে আছে। ফের আসছে দেবদাস তবে নতুন মোড়কে। শরৎচন্দ্র চট্টোপাধ্যায় সৃষ্ট ‘দেবদাস’কে এবার ওটিটি প্ল্যাটফর্মে এক নয়া রূপ দিতে চলেছে পরিচালক দেবালয় ভট্টাচার্য ।

শরৎচন্দ্রের আঁকা চরিত্রদের নিয়ে গল্প তো বটেই তবে পরিচালক দেবালয় ভট্টাচার্যর ওয়েব কাহিনি একেবারেই অন্যরকম। সেখানে শুধু প্রেম নয় প্রেমের পাশাপাশি থাকছে এক রহস্যজনক খুনের গল্প। আর সেই গল্প নিয়েই এগোবে সিরিজের গল্প। ওয়েব সিরিজের নাম রাখা হয়েছে ‘দেবদাস ও একটি খুনের গল্প’। নামেই শুনেই গল্প নিশ্চয়ই কিছুটা ইংগিত করতে পারছেন?

এবার আসা যাক ‘দেবদাস ও একটি খুনের গল্প’-র চরিত্রদের প্রসঙ্গে। সেখানে দেবদাসের চরিত্রে দেখা যাবে অর্জুন চক্রবর্তী এবং ‘পারো’ অর্থাৎ পার্বতীর ভূমিকায় দেখা যাবে মধুমিতা সরকারকে। আর এরকম এক রহস্যজনক গল্পে চপলা চন্দ্রমুখীর চরিত্রে রাইমা সেনকে। যদিও দেবালয়ের ‘দেবদাস’ বইয়ের পাতার থেকে পুরোটাই আলাদা এই ওয়েব সিরিজ।

এই সিরিজে দেবদাসের সঙ্গে চন্দ্রমুখীর দেখা হবে পাহাড়ে। আর তাই সেই অনুযায়ী সিরিজের শুটিং হবে কলকাতা, শহরতলী এবং পাহাড়ে। মূলত ডুয়ার্সে আউটডোরেই পরিকল্পনা চলছে। তবে, আমরা সবাই জানি দেবদাসের মদের প্রতি ছিল এক টান। কিন্তু এই সিরিজের দেবদাসের মদ্যপানে আসক্তি নেই। তবে তা আছে অন্য কোনও নেশাতে। কিন্তু সেই নেশা কি তা জানতে হলে দেখতে হবে এই সিরিজ। সব কিছু ঠিক থাকলে আগামী মাসেই শুটিং শুরু হতে পারে।