রিয়া নিজের জীবন বাজি রেখেছেন সুশান্তের জন্য, এমনই মন্তব্য করলেন এই অভিনেত্রী

রিয়া নিজের জীবন বাজি রেখেছেন সুশান্তের জন্য, এমনই মন্তব্য করলেন এই অভিনেত্রী

ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকাণ্ড নিয়ে হয়েছে প্রচুর জলঘোলা। এদিকে ইতিমধ্যেই সুশান্ত মৃত্যুর প্রায় পেরিয়ে গিয়েছে দুমাস। তারই মাঝে বেরিয়ে এসেছে নানান নিত্যনতুন তথ্য। অন্যদিকে সুশান্ত মৃত্যুর জন্য অভিনেত্রী রিয়া চক্রবর্তী বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন অভিনেতার বাবা। অনেকেই সুশান্তের মৃত্যুর মূল কান্ডারী হিসেবে আঙ্গুল তুলেছেন রিয়া চক্রবর্তীর দিকে। আর রিয়ার হয়ে মুখ খুললেন ফারহান আখতারের বান্ধবী শিবানী দান্ডেকর।

সুশান্ত মৃত্যুকাণ্ডে ময়দানে নেমেছে সিবিআই। ইতিমধ্যেই সুশান্ত রহস্য ভেদে রিয়া চক্রবর্তীকে একাধিকবার তলব করেছে তদন্তকারী অফিসাররা। দিন যত এগোচ্ছে, সুশান্ত সিং রাজপুত মামলায় নতুন নতুন দিক উন্মোচিত হচ্ছে। সম্প্রতি সর্বভারতীয় একটি সংবাদ মাধ্যমে রিয়ার হয়ে ঝোল টানলেন শিবানী দান্ডেকর।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘রিয়া সম্বন্ধে যে সব কুৎসা রটানো হচ্ছে তা অনভিপ্রেত। তিনি অনেক দিন ধরেই চেনেন রিয়ার পরিবারকে। রিয়া এক সুন্দর, ভদ্র, মার্জিত মধ্যবিত্ত পরিবারের মেয়ে। মনে হচ্ছে মানুষ বিচার চান না, চান সিরিয়ালের ড্রামা। সুশান্তের মৃত্যুর রহস্য উদঘাটনে আগ্রহী না হয়ে রিয়াকে ক্রমগত আক্রমণ করে যাচ্ছেন সবাই’।

এমনকি শিবানী এও দাবি করেছেন, সুশান্তকে ভীষণ ভালবাসতেন রিয়া। এমনকি নিজের জীবনকে বাজি রেখে সুশান্তের যত্ন নিত রিয়া। এটা বলতেই হয় সুশান্তের মৃত্যুর পর মুম্বই পুলিশ যখন তদন্ত করছিল সেই সময়ে রিয়া ফারহান আর শিবানীর সঙ্গে দেখা করতে গিয়েছিল যা নিয়ে অনেকেই তুলেছিলেন আওয়াজ। রিয়ার সঙ্গে আখতার পরিবারের বেশ ঘনিষ্ঠতা রয়েছে তা আরও একবার প্রমান হলো।