সুশান্তের মানসিক অবসাদের কারণ হিসাবে উঠে আসছে ‘দিল বেচারার’ নায়িকার নাম? জানুন আসল সত্যিটা

সুশান্তের মানসিক অবসাদের কারণ হিসাবে উঠে আসছে 'দিল বেচারার' নায়িকার নাম? জানুন আসল সত্যিটা

রিয়া চক্রবর্তী সংবাদ মাধ্যমের কাছে দেওয়া সাক্ষাৎকারে সুশান্তের মানসিক অশান্তির অন্যতম কারণ হিসেবে সঞ্জনা সংঘির নাম নেন। এর ফলেই শুরু হয় বিতর্ক। প্রত্যুত্তরে সঞ্জনা জানান– বিষয়টি নিয়ে ২৫ বারেরও বেশি তিনি মুখ খুলেছেন। অতএব বিষয়টি নিয়ে আর এনটারটেন্ট করতে চান না বলে বিতর্ক শেষ করেন অভিনেত্রী। এক ঝলকে জেনে নেওয়া যাক, সুশান্তের সঙ্গে ঠিক কী বিতর্কে জড়িয়ে গিয়েছিলেন সঞ্জনা।

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’র নায়িকা ছিলেন সঞ্জনা। একটি সূত্রে দাবি করা হয়, শুটিংয়ের সময় সঞ্জনার শ্লীলতাহানি করেন সুশান্ত। শুটিং সেটে সঞ্জনার উদ্দেশ্যে অবাঞ্ছিত মন্তব্য এবং অকারণ ঘনিষ্ঠতা করার চেষ্টা করেন অভিনেতা। সঞ্জনা নাকি পরিচালক মুকেশ ছাবড়াকে বিষয়টি জানালেও এড়িয়ে যান পরিচালক। এরপরই মিটু হ্যাশ ট্যাগ ক্যাম্পেন হয় সুশান্তের বিরুদ্ধে।

বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেন সুশান্ত। এরপর বাধ্য হয়ে নিজেকে নির্দোষ প্রমাণ করতে সঞ্জনার সঙ্গে তাঁর ব্যক্তিগত কথা বার্তার চ্যাটও প্রকাশ করতে হয় তাঁকে। সুশান্ত নির্দোষ প্রমাণিত হলেও বিষয়টি নিয়ে দীর্ঘ দেড় মাস সঞ্জনার চুপ থাকা নিয়েই প্রশ্ন তুলেছিলেন রিয়া।

পরে এই বিষয়টি পুলিশি জেরায় পরিষ্কার করে জানান যে ওই সময় তিনি মায়ের সঙ্গে বিদেশে ছিলেন। ফলে তাঁকে ও সুশান্তকে নিয়ে চলতে থাকা এই সমস্ত বিষয় তাঁর নজরেই আসে নি। দেশে ফিরে বিষয়টি জানতে পারার সঙ্গে সঙ্গে তিনি প্রকাশ্যে মুখ খোলেন এবং স্পষ্ট করে জানান যে তাঁর সঙ্গে সুশান্ত কোনোরকম আপত্তিজনক আচরণ করেন নি।