বিনোদন

মিঠাইয়ের সঙ্গে মনোমালিন্য নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন ‘উচ্ছেবাবু’ আদৃত

Advertisements

Advertisements

আজকাল বাংলা টেলিভিশন চ্যানেলগুলিতে যে সমস্ত ধারাবাহিকগুলি চলছে তাদের মধ্যে একটি অন্যতম ধারাবাহিক হলো ‘মিঠাই'(Mithai)। বর্তমানে এমন কেউ নেই যে উচ্ছেবাবু এবং মিঠাই রানীর মিষ্টি রসায়ন দেখতে পছন্দ করে না। তবে এরই মধ্যে ধারাবাহিকের মুখ্য চরিত্র আদৃত রায় (Adrit Roy) এবং সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) ব্যক্তিগত সম্পর্ক নিয়ে টেলিপাড়ায় জোর গুঞ্জন উঠেছে। গত কয়েক মাস ধরেই শোনা যাচ্ছে অফ স্ক্রিন নাকি পরস্পরের মুখ দেখাদেখি বন্ধ এই অভিনেতা-অভিনেত্রীর। ক্যামেরার সামনে এই জুটি নিজেদের অভিনয় দক্ষতা উজাড় করে দিলেও ,বাকিটা সময় সেটে পরস্পরকে এড়িয়ে চলছেন তাঁরা।

তবে কি কারণে তাদের মধ্যে ঝামেলা চলছে সেই নিয়ে এখনো স্পষ্ট ভাবে কিছু জানা যায়নি। তবে সূত্রমত পাওয়া খবরে কোন এক তৃতীয় ব্যক্তির উপস্থিতিতেই সম্পর্কের ভাঙ্গন ধরেছে আদৃত এবং সৌমিতৃষার। কৌশাম্বির সাথে আদৃতর প্রেমের সম্পর্কের জন্যই নাকি মিঠাই রানীর গোঁসা হয়েছে এমনটাই দাবি তুলছে অনেকে। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু বলেছিলেন ‘দুজনের প্রেমের গল্পে তৃতীয় ব্যক্তিকে টেনে আনলে মানুষের আগ্রহ বেড়ে যায়’।

তবে এইবার এ বিষয়ে সরাসরি মুখ খুললেন অভিনেতা আদৃত রায়। এই দিন সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ‘উচ্ছেবাবু’ বলেন ‘মানুষ ধারাবাহিক এনজয় করছে সেটাই করুন। আমাদের কার সাথে ব্যক্তিগত সম্পর্ক কেমন,কে কার বন্ধু এই সব বিষয়ে অনেক সময় দেখি পেজে এসে মানুষজন স্টুপিড জিনিসপত্র লেখেন। এমনকি আমার প্রথম ছবি নুরজাহানের সময়ও আমি এই সমস্ত কমেন্ট পড়তাম….মানুষ গঠনমূলক সমালোচনা করলে ঠিক আছে। কিছু মানুষ চাইত আমি মরে যাই ……কিন্তু এই সমস্ত থেকে যত দূরে সরে থাকা যায় ততই ভালো’।

‘মিঠাইরানী’র সাথে তাঁর এই সম্পর্কে টানাপোড়েন নিয়ে যেভাবে চর্চা চলছে তাতে রীতিমতো বিরক্ত তিনি। আর তাই তিনি বলেন ‘সোশ্যাল মিডিয়া এমন একটা জায়গা যেখানে সবার হাতে পাওয়ার রয়েছে। ভুয়ো একাউন্ট তৈরি করে যে যা খুশি লিখতে পারে। যারা ভুয়ো প্রোফাইল থেকে কমেন্ট করে ,ট্রোল করে তারা আমার কাছে এক্সিস্ট করে না’। তবে অভিনেত্রীর সাথে তাঁর ঝামেলার বিষয়ে স্পষ্টভাবে মুখ না খুললেও তিনি হাবেভাবে বুঝিয়ে দেন এইসব ব্যাপার তিনি কাউকে খোলসা করে বলতে চান না। তিনি জানান তাঁদের মধ্যে কোন ঝামেলা হলেও তাঁরা সেটা মিটমাট করে নেন।

Advertisements

Related Articles