ফের পর্নচক্র বলিউডে! পানীয়তে মাদক দ্রব্য মিশিয়ে পর্ন শ্যুট, মুখ খুললেন প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স

96

পর্ন তৈরি নিয়ে কিছুদিন আগেই একটা হৈ হৈ রৈ রৈ কান্ডের সৃষ্টি হয়েছিলো। শিল্পার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্ন ছবি বানানোর অভিযোগ উঠে ছিলো। যদিও এই নিয়ে রাজ কুন্দ্রার আইনজীবীর বক্তব্য ছিলো সেই ছবি অশ্লীল হতে পারে, কিন্তু তা পর্নোগ্রাফিক ছবি কখন‌ই না।

বলিউডে আবার‌ও পর্ন তৈরির অভিযোগ উঠল (Pornographic video)। এই অভিযোগ নিয়ে আসলেন প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স পরী পাসোয়ান। তার কথায়, বলিউডের এক প্রযোজনা সংস্থা তার পানীয়তে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে দিয়ে তাকে দিয়ে পর্ন শ্যুট করেছিলো।

আরও পড়ুন:   ‘সারেগামাপায়' কে গোল্ডেন গিটার পাবে, কে জিতবে সব পূর্বনির্ধারিত, অভিযোগ দুই সঙ্গীতশিল্পীর

পরী আসলে ঝাড়খণ্ডের বাসিন্দা। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী তার ঠান্ডা পানীয়তে তাকে মাদক মিশিয়ে দেওয়া হয়েছিলো, এরপর তিনি অচেতন হয়ে গেলে তাকে দিয়ে পর্নশ্যুট করা হয়। জ্ঞান ফিরলে পুরো বিষয়টি জানিয়ে প্রশাসনের সাহায্য চান তিনি।

আরও পড়ুন:   নিজের চাইতে ১৮ বছরের ছোট এই যুবককে বিয়ে করছেন সুস্মিতা সেন!

তবে এর আগেও বিতর্কে জড়িয়েছেন পরী। তার স্বামী নীরোজ পাসওয়ান এবং শ্বশুরবাড়ির সদস্যের বিরুদ্ধে পনের জন্য অত্যাচারের অভিযোগ আনেন তিনি। এই নিয়ে পরীর স্বামীকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন:   মাদক কাণ্ডের আসল কালপ্রিট দীপিকা পাড়ুকোন, হোয়াটসঅ্যাপ চ্যাটে ফাঁস গোপন তথ্য

পরীর শ্বশুরবাড়ির তরফ থেকে অভিযোগ করা হয় যে, পরী পর্ন ছবি শ্যুট করেন এবং অন্যদেরকেউ এই কাজ করতে বাধ্য করেন। তাদের শ্বশুর বাড়ির লোকের আরও অভিযোগ, পরী একটা ১২ বছরের ছেলের মা এবং অতীতে দুই যুবককে বিয়ে করেছিলেন বলেও তার নামে অভিযোগ রয়েছে।