হুবহু লতা মঙ্গেশকরের গলা, অসাধারণ গান গেয়ে ভাইরাল এই চা বিক্রেতা, দেখুন ভিডিও

কয়েকদিন আগে লতা মঙ্গেশকরের গাওয়া বিখ্যাত গান গেয়ে ভাইরাল হয়েছিলেন এই মহিলা। আবারও তিনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নিজের প্রতিভা দেখাতে গান গেয়ে ভাইরাল হলেন। পরনে অতি সাধারণ শাড়ি, কিন্তু গলায় যেন মা সরস্বতী ভর করেছেন।

নিম্নবিত্ত ঘর থেকে উঠে এসেছেন এই মহিলা। তার নাম বিপাশা দাস। বাড়ি নদীয়ার রানাঘাটে। পেশায় তিনি একজন চা বিক্রেতা। চা বিক্রি করে কোনো মতে সংসার চালান। কিন্তু প্রতিভা তো আর গরীব বড়লোক দেখে হয়না। প্রতিভা সকলের মধ্যেই থাকে। যেখানে অর্থনৈতিক অবস্থা একটু ভালো সেখানে প্রতিভা বিকাশের সুযোগ পায়। কিন্তু নিম্নবিত্ত ঘরে এ সমস্ত প্রতিভারা ধামা চাপা পড়ে যায় পেটের রোজগারের তাগিদে। কারণ বেঁচে থাকার জন্য পেট ভর্তি করাটা ভীষণ দরকার তার জন্য দরকার টাকা। আর যেখানে টাকা পয়সার অভাব সেখানে মানসিক শান্তি থাকে না। মানসিক শান্তি না থাকলে প্রতিভার বিকাশ হবে কি করে?

খালি গলায় এরকম একটি গান গাওয়া সত্যি খুব কঠিন….

Posted by Rakesh Baidya on Tuesday, 28 July 2020

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে এই সমস্ত প্রতিভারা বিশ্বের দরবারে উঠে আসার সুযোগ পাচ্ছেন। আমাদের প্রত্যেকের উচিত এই সমস্ত ভিডিও কিভাবে ভাইরাল করার যাতে এ সমস্ত মানুষরা তাদের যোগ্য সম্মান পান। এই মহিলাকে সত্যিই স্যালুট জানাতে হয়। দেখেই বোঝা যাচ্ছে, জীবন যুদ্ধে তিনি প্রচণ্ড সংগ্রাম করেছেন। কিন্তু তা সত্ত্বেও তিনি তার প্রতিভাকে এতোটুকু নষ্ট হতে দেননি। দেখুন সেই ভিডিও।