Homeবিনোদননয়া ট্যুইস্ট মিঠাই ধারাবাহিকে, সকলের প্রিয় উচ্ছেবাবুর জায়গা নিচ্ছে রুদ্র

নয়া ট্যুইস্ট মিঠাই ধারাবাহিকে, সকলের প্রিয় উচ্ছেবাবুর জায়গা নিচ্ছে রুদ্র

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। টিআরপির লিস্টে বেশ কয়েক মাস ধরে প্রথম স্থান অধিকার করে রেখেছে এই ধারাবাহিক। ঠিক তেমনি দর্শক মিঠাই সিদ্ধার্থ জুটি কেও বেশ পছন্দ করত। তবে এখন সিদ্ধার্থের থেকে দর্শকের ভালোবাসা শিফ্ট হচ্ছে রুডির প্রতি।

মোদক পরিবারে আগে কেবল একটাই জুটির জনপ্রিয়তা ছিল সর্বাধিক তা হলো মিঠাই সিদ্ধার্থ জুটি। তবে সম্প্রচারিত হওয়া একটি এপিসোডে কাপল ডান্স দেখা গেল বেশ কয়েকটি জুটির মধ্যে। রুডি নিপা জুটি, রাতুল শ্রীতমা জুটি এমনকি পড়ে সোম টেসের একটি নতুন জুটিও দেখানো হতে পারে। এতগুলি জুটির মধ্যে দর্শকের বর্তমানে মন কেড়ে নিচ্ছে রুডি। রেস্টুরেন্টে নিপা রুডিকে প্রথম দেখেই প্রেমে পড়ে গিয়েছিলেন। এমনকি সেদিন মিঠাইও বলেছিলেন রুডিকে উচ্ছে বাবুর থেকে দেখতে বেশি হ্যান্ডসাম লাগছে।

দর্শকের পছন্দ কি তবে উচ্ছেবাবুর থেকে রুডির দিকে মোড় নিচ্ছে? মিঠাই ধারাবাহিকে বর্তমানের রুডির চরিত্রে অভিনয় করছেন ফাহিম মির্জা। এই অভিনেতা মিঠাই ধারাবাহিকের আগেও বেশ কয়েকটি ধারাবাহিক এই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এখন তিনি মিঠাই ধারাবাহিকের পাশাপাশি করি খেলা ধারাবাহিকেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। তবে মিঠাই ধারাবাহিকের অভিনয়ের মাধ্যমে অভিনেতা সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছেন একথা সর্বাধিক সত্য।

তাই ধীরে ধীরে এবার ধারাবাহিকের বিভিন্ন ঘটনার মাধ্যমে রুডি সিদ্ধার্থের থেকেও অনেক বেশি পছন্দের মানুষ হয়ে উঠছেন দর্শকের কাছে। বিশেষ করে রুডি ও নিপার বিভিন্ন দৃশ্য এছাড়াও অফিসে যখন নীপাকে রুডি আদিত্যের অপমানের হাত থেকে বাঁচান, এইসব দৃশ্যগুলি দর্শকের মনে আরও অনেক বেশি জায়গা করে দিচ্ছে রুডির জন্য। ধারাবাহিকের এইসব ঘটনার ফলেই হয়তো উচ্ছে বাবুর জায়গা নিয়ে নিচ্ছে রুডি।

MOST POPULAR ARTICLES