প্রকাশ্যে এল নুসরতের ছেলের ছবি? মুহূর্তের মধ্যে ভাইরাল নুসরতের সন্তান ঈশানের ছবি

70

অভিনেত্রী নুসরত জাহান(actress Nusrat Jahan)গত বৃহস্পতিবার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে তার সন্তানের জন্ম হয়েছে। ইতিমধ্যে ছেলে নিয়ে নুসরতের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে! কিন্তু সত্যিই কি সেটা নুসরতের ছেলের ছবি? নাকি সেটা ফেক?

ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে যে নুসরত হাসপাতালে নীল রঙের পোশাক পরে রয়েছেন আর তার কোলে রয়েছে একটি ঘুমন্ত শিশু রয়েছে। সন্তান জন্মের মাত্র 24 ঘণ্টার মধ্যে এই ছবি ছড়িয়ে পড়তেই সকলে প্রায় ধরেই নিয়েছে যে এটা, নুসরতের সন্তানের ছবি। কিন্তু আসলে এটা সত্যি নয়।

আরও পড়ুন:   'মোটা', 'মুটকি হাতি' নায়িকা হওয়ার অযোগ্য বলে শুভশ্রীকে কটাক্ষ নেটিজেনদের

ভালোমতো একটু খেয়াল করলেই লক্ষ্য করা যাবে যে এই ছবিতে প্রযুক্তির সাহায্যে নানান রকম কারসাজি করে নীল পোশাকের উপর নুসরতের মুখটি সুকৌশলে বসানো হয়েছে। এছাড়াও আরও একটি কারণ আছে। ছবিতে দেখা যাচ্ছে যে হাসপাতালের শয্যাতেও নুসরতের চুল খুব সুন্দর করে সাজানো রয়েছে আর তার ঠোটে রয়েছে হালকা কালারের লিপস্টিক। তাই বোঝাই যায় যে, নুসরতের কোন পুরনো ছবি থেকে তার মুখ কেটে নিয়ে অন্য একটি নারীর মুখে তা বসানো হয়েছে। সুতরাং এর থেকে স্পষ্ট নবজাতকের ঐ ছবিটি নুসরতের সন্তানের নয়।

আরও পড়ুন:   হেমা মালিনীকে সাদরে অভ্যর্থনা জানাল কাবুল, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

উল্লেখ্য, নুসরতের সন্তানের ছবি দেখা না গেলেও তার সন্তানের নাম জানা গিয়েছে। ছেলের নাম নুসরত রেখেছেন ঈশান। সেই ছোট্ট শিশুকে নিয়ে এখন সময় কাটছে নুসরতের।