নুসরতের সন্তানের বাবা যশ, খবর প্রকাশ্যে আসতেই চটলেন অনুরাগীরা, অভিনেতাকে বয়কটের ডাক নেটদুনীয়ায়

79

অভিনেতা যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) নিয়ে চর্চার যেন আর অন্ত নেই। অভিনেত্রী নুসরাত জাহানের (Nusrat Jahan) অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসার পর থেকেই নানা রকম বিতর্কে জড়িয়ে পড়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। গত বুধবারেই প্রকাশ্যে এসেছে ঈশানের জন্মের। সেখানে অভিনেতার নাম উল্লেখ রয়েছে তার পিতা হিসাবে।

এই খবর প্রকাশে আসতেই জোর ধাক্কা খেয়েছেন অভিনেতা যশ দাশগুপ্তের অনুরাগীরা। অভিনেতা যশ দাশগুপ্তের এমন কিছু অনুরাগী রয়েছেন যারা শুধুমাত্র যশের বিপরীতে মধুমিতা ছাড়া আর কাউকে দেখতে রাজি নন। সেই সূত্র ধরেই হচ্ছে নানা জল্পনা। তাই নুসরাত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তকে নিয়ে হয়ে চলেছে একের পর এক বিতর্ক।

তবে জন্মের আগে থেকেই ঈশানের বাবা যে অভিনেতা যশ দাশগুপ্ত একথা অনেকেই মনে করতেন। অভিনেতা এবং অভিনেত্রীর লুকোচুরির জন্য কেউই সেভাবে নিশ্চিত হতে পারেননি।

বুধবার রাতে কলকাতার তরফ থেকে ঈশানের জন্ম শংসাপত্র ওয়েবসাইটে বাবার নামের জায়গায় যশ দাশগুপ্তের নাম দেখা গেলে তার পরের দিনই তাঁকে ব্যান বা নিষিদ্ধ ঘোষণা করার আবেদন জানান তার অতি প্রিয় অনুরাগীরা।

তবে এখানেই শেষ নয় এ ঘটনা, তীব্র অভিমানে ক্ষোভে ফেটে পড়েন তারা। অভিনেতা যশ দাশগুপ্তের একটি ছবি পোস্ট করে ব্যান বা নিষিদ্ধ শব্দটি উল্লেখ করেন। এরকম ছবির বন্যা বয়ে যেতে দেখা যায় ইনস্টাগ্রামের দেওয়ালে।

সেসব ছবিতে হ্যাশ ট্যাগ ব্যবহার করা হয়, ‘আমরা যশ দাশগুপ্ত কে চাই না।’ এর পাশাপাশি আবেদন জানানো হয় অন্যান্য অনুরাগীদের ও, এই মর্মে আবেদন জানানো হয় যে তারাও যেন অভিনেতা যশ দাশগুপ্ত কে সমর্থন না করেন।

আরও পড়ুন:   কার বীর্যে সন্তান, জানানোর প্রয়োজন ছিল না, নুসরত জাহানের সন্তানের পিতৃ পরিচয়ে ক্ষুব্ধ তসলিমা নাসরিন