Desher Mati: রাজাকে নিয়ে ক্ষোভ বাড়ছে ‘দেশের মাটি’ ধারাবাহিকের দর্শকদের!

54

অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জি (Rahul Arunodoy Banerjee) বরাবর স্পষ্ট কথা বলতে পছন্দ করেন। কেরিয়ারের শুরু থেকেই তিনি এই ধরনের মানুষ। এই মুহূর্তে তিনি স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’-তে রাজার চরিত্রে অভিনয় করছেন।

রাহুলের অভিনয়ের গুণে চরিত্রটি অনবদ্য হয়ে উঠেছে। বহু ঝড়-ঝাপটা পেরিয়ে রাজা ও তার প্রেমিকা মাম্পি বিয়ে করে সংসার পেতেছে। কিন্তু বিবাহিত জীবন শুরু হতে না হতেই মাম্পির চরিত্রে এসেছে পরিবর্তন। কখনও রাজার খাওয়ার মেনু নিয়ে বড়মা, নোয়াকে কড়া কথা শোনাচ্ছে মাম্পি। কখনও আবার নিজের তুতো বোন নীলপাখির সঙ্গে রাজার আড্ডা সে সহ্য করতে পারছে না। হঠাৎই মাম্পির এই পরিবর্তন ও মাম্পির প্রতি রাজার উদাসীনতা মেনে নিতে পারছেন না তাঁদের অনুরাগীরা। ফলে রীতিমতো রাজা ওরফে রাহুলকে ট‍্যাগ করে ফ্যান পেজগুলিতে তাঁরা নিজেদের ক্ষোভ প্রকাশ করেছেন।

আরও পড়ুন:   সব ঠিক থেকেও ভেস্তে গেলো অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে! অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেতা

এই ঘটনার পরিপ্রেক্ষিতে বুধবার নিজেকে সম্পূর্ণ কালো পোশাকে মুড়ে ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করে রাহুল বলেছেন, দর্শকরা তাঁকে ঘৃণা করুন অথবা ভালোবাসুন, তিনি তাঁর কাজ করে চলেছেন। এমনকি একটি সাক্ষাৎকারে রাহুল জানিয়েছেন, তাঁকে নিয়ে দর্শকদের সমস্যা শুরু হয়েছে। চিত্রনাট্য অনুযায়ী মাম্পির সঙ্গে রাজার আচরণ মেনে নিতে পারছেন না ‘দেশের মাটি’-র দর্শকদের একাংশ।

আরও পড়ুন:   ভজন গেয়ে, সিঙাড়া বিক্রি করে সংসার চালাতেন বাবা, নেহার জীবনকাহিনী সিনেমার গল্পকেও হার মানাবে

তবে প্রতিবাদ জানিয়েছেন রাহুলের অনুরাগীরা। তাঁরা রাহুলের কমেন্ট বক্সে লিখেছেন, রাহুল বা রাজা তাঁদের সমস্যার কারণ নন। তাঁরা রাহুলের অভিনয়ের প্রশংসা করেন। কিন্তু ‘দেশের মাটি’-তে এই মুহূর্তের চিত্রনাট্য তাঁদের পছন্দ হচ্ছে না। এর আগেও চিত্রনাট্য ও কাহিনীর কারণে বিতর্কের মুখে পড়েছিল ‘দেশের মাটি’। এবার ‘রাম্পি’ অনুরাগীদের চাপে কি পরিবর্তিত হবে ‘দেশের মাটি’-র স্টোরিলাইন?